ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লোপেজের বিরুদ্ধে তদন্ত ও মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জুন ১০, ২০১৫
লোপেজের বিরুদ্ধে তদন্ত ও মামলা জেনিফার লোপেজ

রক্ষণশীল দেশ হিসেবে পরিচিত মরক্কোর কনসার্টে খোলামেলা পোশাক পরে সংগীত পরিবেশন করে বিতর্কের জন্ম দিলেন জেনিফার লোপেজ। যৌন উদ্দীপক পোশাকআশাক কেনো, তা নিয়ে তদন্ত চান দেশটির প্রধানমন্ত্রী আবদেলিলা বেঙ্কিরানে।



কীভাবে এমন অমার্জিত, রুচিহীন একটা অনুষ্ঠান টিভিতে দেখানো হলো, তা নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথাও বলেন প্রধানমন্ত্রী।

এদিকে তার কনসার্ট টিভিতে দেখানোয় চাপে পড়েছেন সেখানকাপ তথ্য ও সম্প্রচার মন্ত্রী মুস্তাফা খালিফিও। তার পদত্যাগ দাবি করেছেন দেশটির সুশীল সমাজ। তথ্য ও সম্প্রচার মন্ত্রী মেনে নিয়েছেন, এ ধরনের অনুষ্ঠান মরক্কোর সম্প্রচার আইনের বিরোধী। তবে তিনি স্পষ্ট জানিয়েছেন, এই বিতর্কিত অনুষ্ঠানের কারণে পদত্যাগ করবেন না।

ওয়ার্ল্ড রিদমস ইন্টারন্যাশনাল মিউজিক ফেস্টিভ্যাল উপলক্ষে আয়োজিত এই কনসার্টে নাচ-গানের জন্য সেখানকার একটি শিক্ষাগোষ্ঠীর তোপের মুখেও পড়তে হয়েছে লোপেজকে। তাদের বক্তব্য, তার পোশাক শুধু দর্শকদেরই বিব্রত করেনি, নারীত্বের প্রতিও চরম অসম্মান দেখিয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জুন ১০, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।