ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভক্তদের সঙ্গে ক্যাপ্টেনের সাজে সেলফি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৭ ঘণ্টা, জুন ৮, ২০১৫
ভক্তদের সঙ্গে ক্যাপ্টেনের সাজে সেলফি

অস্ট্রেলিয়ায় হঠাৎ ভক্তদের সামনে হাজির রূপালি পর্দার ক্যাপ্টেন জ্যাক স্প্যারো! তবে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিরিজের ছবিতে জনি ডেপকে এমন কিম্ভুতকিমাকার আর উসকো-খুসকো সাজে শুধু দেখাই যায়, ছোঁয়া যায় না।

এখন চলছে ফ্রাঞ্চাইজিটির পঞ্চম পর্বের কাজ।

এর নাম ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান : ডেড মেন টেল নো টেলস’ গত ৪ জুন ব্রিসবেন থেকে ৩৫ কিলোমিটর দূরে রেডল্যান্ড বে’তে কাজের ফাঁকে ক্যাপ্টেনের সাজগোজ নিয়ে আমজনতার কাছাকাছি চলে এলেন ৫১ বছর বয়সী এই মার্কিন অভিনেতা।

প্রিয় তারকাকে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে জনিকে ঘিরে ধরেন ভক্তরা। তাদেরকে নিরাশ হতে হয়নি, সেলফি-অটোগ্রাফ সব ইচ্ছাই পূরণ করতে পেরেছে সবাই। ভক্তদের মন খুশি করে ক্যাপ্টেনের পোশাক ছেড়ে হেলিকপ্টারে চড়ে হোটেলে ফেরেন ডেপ।

গত ফেব্রুয়ারিতে কুইন্সল্যান্ডে শুরু হওয়া ছবিটির দৃশ্যায়ন শেষ হবে আগামী মাসে। মাঝে জনি ডেপ চোট পাওয়ায় কাজ কিছুদিন মন্থর হয়ে পড়েছিলো।

এবারের ছবিতে ক্যাপ্টেন জ্যাকের শত্রু ক্যাপ্টেন স্যালাজার চরিত্রে অভিনয় করছেন স্প্যানিশ অভিনেতা হাভিয়ার বারদেম। তিনি হলেন সিরিজের চতুর্থ ছবির নায়িকা পেনেলোপি ক্রুজের স্বামী। পেনোলোপি না ফিরলেও যথারীতি থাকছেন জিওফ্রে রাশ, কেভিন ম্যাকন্যালি, মার্টিন ক্লেবা ও স্টিফেন গ্রাহাম।

হাভিয়ারের সঙ্গে নতুন আরও যুক্ত হয়েছেন ব্রেন্টন থোয়াইটস, গোলশিফতা ফারাহানি ও কায়াস্কো ডেলারিও। ছবিটি মুক্তি পাবে ২০১৭ সালের ৭ জুলাই।

বাংলাদেশ সময় : ০৩০৫ ঘণ্টা, জুন ৮, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।