ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

টিভি-রেডিওতে বাংলাদেশ-ভারত সিরিজ সরাসরি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জুন ৮, ২০১৫
টিভি-রেডিওতে বাংলাদেশ-ভারত সিরিজ সরাসরি

আগামী ১০ জুন থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত হোম সিরিজ। এতে ভারতের বিপক্ষে বাংলাদেশ একটি টেস্ট এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে।

সিরিজের সব খেলা সরাসরি সম্প্রচার করবে গাজী স্যাটেলাইট টেলিভিশন (জিটিভি) এবং রেডিও স্বাধীন ৯২.৪ এফএম।

বাংলাদেশ-ভারত হোম সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে রাজধানীর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এবং ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে।

খেলা দেখানোর পাশাপাশি জিটিভি প্রচার করবে ক্রিকেট বিষয়ক বিশেষ টক শো ‘ক্রিকেট এক্সট্রা’। মারিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হবে স্টেডিয়াম থেকে। এ অনুষ্ঠানে প্রতিদিনের ম্যাচ নিয়ে পর্যালোচনা করবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড়রা। এ ছাড়া চ্যানেলটিতে থাকছে শ্রাবণ্যর উপস্থাপনায় ‘ক্রিকেট ম্যানিয়া’ এবং সামিয়ার উপস্থাপনায় সিরিজের গুরুত্বপূর্ণ অংশ নিয়ে ‘ক্রিকেট হাইলাইটস’।

আগামী ১০ জুন প্রথম এবং একমাত্র টেস্ট ম্যাচের মধ্য দিয়ে ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে এই সিরিজ। ১৮ জুন প্রথম ওয়ানডে, ২১ জুন দ্বিতীয় ওয়ানডে এবং ২৪ জুন অনুষ্ঠিত হবে তৃতীয় ওয়ানডে ম্যাচ।

এদিকে রেডিও স্বাধীন ৯২.৪ এফএমে স্বনামধন্য ধারাভাষ্যকার জাফরুল্লাহ শারাফাত, ধারাভাষ্যে নতুন মুখ অভিনেতা ইরেশ যাকের, সুপরিচিত ধারাভাষ্যকার কুমার কল্যাণ, দেশের প্রথম নারী ধারাভাষ্যকার সারিয়া তাঞ্জিম সুমনা, সাবেক নারী ক্রিকেটার জেসি-সহ আরও অনেকে রেডিও স্বাধীনে ধারাভাষ্য দেবেন। শুধু ধারাভাষ্যই নয়, ম্যাচের শুরু, বিরতি এবং শেষে ম্যাচ বিশ্লেষণে অংশ নেবেন সাবেক ক্রিকেটার এবং তারকারা।

বাংলাদেশ সময় : ১৮৫৬ ঘণ্টা, জুন ৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।