ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

চুল থাকবে না কঙ্গনার!

বিনোদর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, জুন ৯, ২০১৫
চুল থাকবে না কঙ্গনার! কঙ্গনা রানৌত

ছবির প্রয়োজনে কতভাবেই না ‍সাজাতে হয় নিজেকে। তাইতো বলিউড অভিনেতা শহীদ কাপুর এবং রণবীর সিং ছবির প্রয়োজনে সত্যিই ন্যাড়া হয়ে গিয়েছিলেন।

আর সে তালিকায় এবার যুক্ত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌতের নাম। ‘গ্যাংস্টার’, ‘ওহ লামহে’, ‘ফ্যাশন’, ‘রিভালভর রানি’, ‘কুইন’, ‘তনু ওয়েডস মনু’ এবং ‘তনু ওয়েডস মনু রিটার্নসে’ ভিন্ন ভূমিকায় দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। আর এবার নতুন এক ভূমিকায় অভিনয় করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। তার আসন্ন ছবি ‘কাট্টি বাট্টি’তে ন্যাড়া হবেন তিনি।

 

তবে সত্যি সত্যি ন্যাড়া নয়, ছবির জন্য কৃত্রিম উপায়ে ন্যাড়া হবেন তিনি। এই ছবিতে পরিচালকই তাকে ন্যাড়া হওয়ার জন্য বলেছেন আর তাতে তিনি রাজিও হয়ে গিয়েছেন।  

‘কাট্টি বাট্টি’ ছবিটি পরিচালনা করেছেন নিখিল আদবানী। এতে কঙ্গনার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেতা ইমরান খান। এবারই প্রথম তারা একসঙ্গে জুটিবদ্ধ হতে যাচ্ছেন।  

 

‘কাট্টি বাট্টি’ মূলত একটি প্রেমের গল্প। তবে এটি গতানুগতিক প্রেমের গল্প নয়। সম্পূর্ণ আধুনিক একটি প্রেমের গল্প। যেখানে বিয়ের আগেই মাতৃত্বের স্বাদ অনুভব করবে ছবির নায়িকা কঙ্গনা।

 

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, জুন ৯, ২০১৫

বিএসকে  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।