ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শহীদের বিয়ের আগেই এতো কাণ্ড!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জুন ৯, ২০১৫
শহীদের বিয়ের আগেই এতো কাণ্ড! শহীদ কাপুর

শহীদ কাপুরের বিয়ে হওয়ার আগেই ঘটে যাচ্ছে একের পর এক ঘটনা। শুরুতে গুঞ্জন ছড়ায়, চলতি বছরের ‍ডিসেম্বরে দিল্লির মেয়ে মীরা রাজপুতের সঙ্গে বিয়ে হবে তার।

পরবর্তীতে তা এগিয়ে আসে চলতি জুন মাসে। এখন শোনা যাচ্ছে তাদের গাঁটছড়া বাঁধার দিনক্ষণ পিছিয়েছে। সব ঠিক থাকলে আগামী ১০ জুলাই বিয়ের পিঁড়িতে বসবেন বলিউডের এই অভিনেতা।  

 

গ্রিসে বিয়ে করার কথা হাওয়ায় শোনা গেলেও জানা গেছে, দিল্লিতে বিয়ে আর মুম্বাইতে বিবাহোত্তর সংবর্ধনা হবে। শহীদের ঘনিষ্ঠ এক বন্ধু জানান, বিয়ের আয়োজন চলবে তিন দিনব্যাপী। এসব অনুষ্ঠানে কনের পক্ষের পাশাপাশি শহীদের বাবা পঙ্কজ কাপুর, মা নীলিমা আজিম, সৎ মা সুপ্রিয়া পাঠক ও ভাইবোন এবং ঘনিষ্ঠ বন্ধুরাই শুধু থাকবেন। তার ওই বন্ধু আরও জানান, ৫ থেকে ৮ জুলাই পর্যন্ত সংগীত এবং বিয়ের বাকি অনুষ্ঠানগুলো চলবে।

 

এদিকে দাম্পত্য জীবনে ঢোকার আগেই বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্রে মডেল হওয়ার প্রস্তাব আসতে আসতে শুরু করেছে শহীদ ও তার হবু বউ মীরার কাছে। এর মধ্যে রয়েছে বিবাহ সম্পর্কিত ওয়েবসাইট, রঙ, আসবাব ইত্যাদি।

গত ৫ জুন মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত আইফা বিয়ে নিয়ে শহীদের কাছে নানা প্রশ্ন এসেছে। কিন্তু বরাবরের মতোই উত্তর না দিয়ে মৃদু হেসে চলে যান ৩৪ বছর বয়সী এই অভিনেতা।  

 

‘হায়দার’ ছবির জন্য আইফা পুরস্কার জিতলেও শহীদ একরকম বেকার। প্রসঙ্গে তার ভাষ্য, ‘হায়দার পাঁচটি শাখায় ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে। কিন্তু সত্যিটা হলো, এরপরও আমাকে কেউ নেয়নি!’ 

 

শহীদ সম্প্রতি কাজ করেছেন ‘উড়তা পাঞ্জাব’ এবং ‘শানদার’ ছবিতে। এগুলো মুক্তি পাবে চরতি বছরেই।  

 

* মীরার জন্য শহীদের ২৩ লাখের আংটি

* শহীদ-মীরার বিয়ে গ্রিসে

* শহীদের হবু বউয়ের পুরনো প্রেম

* ডিসেম্বর নয়, শহীদের বিয়ে ১০ জুন

* বন্ধুদের ডিলিট করছেন শহীদের হবু বউ

* দিল্লির যে মেয়েকে বিয়ে করবেন শহীদ কাপুর


বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘন্টা, জুন ৯, ২০১৫

বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।