ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মনোবিজ্ঞানীর কাছে বিদ্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, জুন ৯, ২০১৫
মনোবিজ্ঞানীর কাছে বিদ্যা বিদ্যা বালান

আর কিছুদিন পরেই মুক্তি পাবে বিদ্যা বালানের নতুন ছবি ‘হামারি আধুরি কাহানী’। আর এরই মাঝে মনোবিজ্ঞানীর কাছে গেলেন বিদ্যা বালান।

ভয় পাওয়ার কোনও কারণ নেই ছবির প্রচারণার জন্য এবার ছোট পরদায় হাজির হলেন বলিউডের এই অভিনেত্রী।  

 

জানা গিয়েছে, ছবির প্রচারের কাজে মনোবিজ্ঞানীর মুখোমুখি হচ্ছেন তিনি। ইন্ডিয়ান টেলিভিশন শো ‘ইয়ে হ্যায় মোহাব্বতে’র একটি পর্বে দেখা যাবে বলিউডের এই অভিনেত্রীকে। এখানে দেখা যাবে একজন মনোবিজ্ঞানীর মুখোমুখি হবেন তিনি। শুধু তাই নয়, এ পর্বে এই নাটকের মূল অভিনেত্রী দিভিয়াঙ্কা ত্রিপাঠির সাহায্য করবেন তিনি।

 

ছোট পরদায় অভিনয় নিয়ে ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী জানান, ‘আমি একজন সাইকিয়াট্রিস্টের কাছে গিয়েছি। এর আগে আমি আমার কোনও শুট বা ফিল্মে আমি কোনো সাইকিয়াট্রিস্টের মুখোমুখি হয়নি এবারই প্রথম। কাজেই ব্যাপারটা আমার কাছে বেশ চমকপ্রদ ছিল। ’ তবে ওই পর্ব বা মনোবিজ্ঞানীর সঙ্গে তার কী নিয়ে কথা হয়েছে সে বিষকে কোনও কিছুই জানাননি তিনি।

 

মোহিত সুরি পরিচালিত ‘হামারি আধুরি কাহানী’ ছবিতে বিদ্যা বালানের সহশিল্পী হিসেবে রয়েছেন ইমরান হাশমি ও রাজকুমার রাও। এ নিয়ে তৃতীয়বারের মতো একসঙ্গে অভিনয় করছেন ইমরান হাশমি ও বিদ্যা বালান। ২০১১ সালের আলোচিত ছবি ‘দ্য ডার্টি পিকচার’ এবং ২০১৩ সালের ‘গানচক্কর’-এর পর আবারো জুটি বাঁধলেন তারা।


* পাশের ছবিতে ‘ইয়ে হ্যায় মোহাব্বতে’ নাটকের অভিনেত্রী দিভিয়াঙ্কা ত্রিপাঠি এবং বলিউড অভিনেত্রী বিদ্যা বালান।


বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জুন ৯, ২০১৫

বিএসকে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।