ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমি ‘বড়ো’ তারকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, জুন ৯, ২০১৫
আমি ‘বড়ো’ তারকা আমির খান

নিজের ছবির জন্য যে কোনও কিছু করতে পারেন বলিউড অভিনেতা আমির খান। আর সে কারণে বলিউডডে তাকে মিস্টার পারফেকশনিস্ট বলা হয়ে থাকে।

 

 

সম্প্রতি এক প্রতিবেদনের দেওয়া সাক্ষাৎকারে এই সুপারস্টার জানান, আমার ওজন এমনিতে ৬৮ কেজি। কিন্তু এখন তা দাঁড়িয়েছে ৯৫ কেজিতে। মানে প্রতিদিন আমায় ২৭ কিলো বাড়তি ওজন বইতে হচ্ছে। অর্থাৎ আমার হৃদপিণ্ড ২৭গুণ বেশি পরিশ্রম করছে। আমার হাঁটু দু’টোকেও অতিরিক্ত ২৭ কেজি চাপ সইতে হচ্ছে। এখন নিচু হয়ে জুতোর ফিতা বাঁধতে গেলেও হাঁফ ধরে যাচ্ছে৷ 

 

অন্যদিকে আমার মা আর স্ত্রী কিরণ খুবই উদ্বিগ্ন। ডাক্তারদেরও পরামর্শ নিচ্ছি না কেননা, তারা নিশ্চিতভাবেই আমাকে এটা করতে বারণ করবেন। কিন্তু চরিত্র নিয়ে আমি বরাবর একটু খুঁতখুঁতে।  

 

ওই প্রতিবেদনে ৫০ বছর বয়সী এই অভিনেতা আরও জানান, ‘এখন আমি সত্যিই বলতে পারি, দেশের সবচেয়ে ‘বড়ো’ তারকা আমিই। মানে এখন আমার যা সাইজ হয়েছে এক্সট্রা লার্জ এর থেকেও বেশি। হা, হা, হা। ’

 

আমির খান এখন ব্যস্ত সময় পার করছেন ‘দঙ্গল’ এর কাজ নিয়ে। এই ছবিতে তিনি একজন কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করবেন। এর জন্য তিনি হরিয়ানভি ভাষাও শিখছেন এবং কুস্তির প্রশিক্ষণ নিচ্ছেন।  

 

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘন্টা, জুন ৯, ২০১৫

বিএসকে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।