ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যাল

নীলদেরকে হারিয়ে গোলাপিরা চ্যাম্পিয়ন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, জুন ১০, ২০১৫
নীলদেরকে হারিয়ে গোলাপিরা চ্যাম্পিয়ন অরেঞ্জ রকার্স

ফাইনাল ম্যাচে মুখোমুখি গোলাপী ও নীল। টানটান উত্তেজনা ও হাড্ডাহাড্ডি লড়াই শেষে গোলাপি রঙের জার্সিতে মোড়ানো অরেঞ্জ রকার্স হারিয়ে দিলো নীল রঙের ধ্বনিচিত্রের হুংকারকে।



গত ৯ জুন রাতে রাজধানীর মিরপুর ইনডোর স্টেডিয়ামে হয়ে গেলো সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যালের ফাইনাল ম্যাচ। মোট ৬টি দল অংশ নেয় টুর্নামেন্টে। খেলা হয় রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে।

অরেঞ্জ রকার্স দলের হয়ে খেলেছেন সাফায়েত মনসুর রানা, মিশু সাব্বির, ইরফান সাজ্জাদ, এফএস নাঈম, শাহেদ ফারহান, সাজ্জাদ খান সান, ইমরান সাদি, সাথিরা জাকির জেসি, অপর্ণা ঘোষ, ঈশিকা খান, তানভীরুল আবেদিন, নাঈম ইসলাম ও নাঈমুর রহমান দুর্জয়।

অন্যদিকে ধ্বনিচিত্রের হুংকার দলের হয়ে মাঠে নামেন ইরেশ যাকের, আফরান নিশো, সাঈদ বাবু, তানজীর তুহিন, নঈম ইমতিয়াজ নেয়ামূল, ইমরাউল রাফাত, সুমনা, জাহানারা আলম, মুমতাহিনা টয়া, আইরিন আফরোজ, মোহাম্মদ আশরাফুল ও খালেদ মাহমুদ সুজন।

টসে জিতে অরেঞ্জ রকার্স ফিল্ডিং বেছে নেয়। ৬ ওভারে ধ্বনিচিত্রের হুংকার টার্গেট দিতে সক্ষম হয় ১১০ রান। জবাবে শেষ বলে ছক্কা হাঁকিয়েই ১১৪ রান সংগ্রহ করে জয় নিশ্চিত করে অরেঞ্জ রকার্স। আগামী রোজার ঈদের দিন থেকে ছয়দিন জিটিভিতে প্রচার হবে পুরো আয়োজনটি।

বাংলাদেশ সময় : ১৮৫২ ঘণ্টা, জুন ১০, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।