ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ডিজে সনিকা যখন সত্তর দশকের মেয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জুন ১১, ২০১৫
ডিজে সনিকা যখন সত্তর দশকের মেয়ে মারজিয়া কবির সনিকা

ডিজে সনিকাকে চেনাই যাচ্ছে না। যাবে কি করে! ডিজে পেশায় যুক্ত থাকার সুবাদে সাধারণত পশ্চিমা বেশভূষায় দেখা যায় তাকে।

কিন্তু ঈদের একটি টেলিছবিতে নতুন প্রজন্মের এই তারকাকে দেখে চমকে যাবেন যে কেউ। নাম ‘হৃদমাঝারে রাখিব’। পরিচালনায় মাতিয়া বানু শুকু।

এতে সত্তর দশকের মেয়ের চরিত্রে অভিনয় করছেন সনিকা। আবার এই সময়ের মেয়ে হিসেবেও পর্দায় আসবেন তিনি। বাংলানিউজকে তার কথা, ‘আমাকে এভাবে কেউই দেখেনি। কারণ ডিজে হিসেবে পাশ্চাত্যকেই বেশি উপস্থাপন করি। আশার কথা হলো, সবাই আমার এই নতুন রূপের প্রশংসা করছেন। ’

এখানে সনিকার সহশিল্পী শম্পা রেজা, শ্যামল মাওলা, হিন্দোল রয়, শামা প্রমুখ। উত্তরার আশ্রয় বাড়িতেই টেলিছবিটির বেশিরভাগ দৃশ্যের কাজ হচ্ছে। আশুলিয়ার নৌকাঘাটে কিছু দৃশ্যধারণ করা হয়েছে। এটি আসন্ন রোজার ঈদে এসএ টিভিতে প্রচার হবে ‘হৃদমাঝারে রাখিব’।

‘হৃদমাঝারে রাখিব’ ছাড়া ঈদের জন্য ‘দ্য ব্রেকআপ’ নামের একটি নাটকে অভিনয় করেছেন সনিকা। মেহদী হাসান জনির রচনা ও পরিচালনায় এতে আরও আছেন অপূর্ব, শখ, রিতিকা। এটি প্রচার হবে মাছরাঙা টেলিভিশনে। এদিকে ১২ জুন থেকে জিটিভিতে শুরু হচ্ছে তার প্রথম ধারাবাহিক নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’।

বাংলাদেশ সময় : ১২০৭ ঘণ্টা, জুন ১১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।