ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নারীর জয়গান নিয়ে চারে জিটিভি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জুন ১১, ২০১৫
নারীর জয়গান নিয়ে চারে জিটিভি ধারাবাহিক নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’-এর পাঁচ বন্ধু

একপাশে রাখা ‘গ্লোয়িং চেয়ার’। তাতে বসে আরও উজ্জলতা ছড়াবেন অপি করিম।

তার ঘণ্টাখানিক আগে ওখানেই ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’-এর আড্ডা। জমিয়ে আড্ডা দেবেন ডিজে সনিকা, আরজে মারিয়া, নাবিলা, আরজে শ্রেয়া ও জান্নাতুল ফেরদৌস পিয়া।

১২ জুন জিটিভি পা দিচ্ছে চার বছরে। এ দিন থেকেই জিটিভি প্রচার করবে ‘অপি’স গ্লোয়িং চেয়ার’ ও ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’। প্রথমটি সেলিব্রেটি আড্ডার অনুষ্ঠান, দ্বিতীয়টি ধারাবাহিক নাটক।

মিডিয়ার বিভিন্ন ক্ষেত্রে কর্মরত পাঁচজন নারীর বাস্তব জীবনের ঘটনা নিয়ে নির্মিত হচ্ছে ধারাবাহিকটি- এমনটাই জানিয়েছেন এর পরিচালকবৃন্দ। এটি পরিচালনা করছেন চারজন নির্মাতা- মাবরুর রশীদ বান্নাহ, ইমরাউল রাফাত, গৌতম কৌরি ও গোলাম মোক্তাদির শান। প্রচার হবে রাত ৮টায়।

‘অপি’স গ্লোয়িং চেয়ার’-এর পুরো যাত্রা জুড়ে অপি করিম তো থাকছেনই সঞ্চালক হয়ে। প্রথম পর্বেই তার অতিথি হচ্ছেন সুবর্ণা মুস্তাফা। এটি প্রচার হবে রাত ৯টা ১০ মিনিটে।

এ দুই আয়োজনের বাইরে আরও একটি অনুষ্ঠানের কথা জোর দিয়ে উল্লেখ করছে চ্যানেলটি। সেটি সাড়া জাগানো অ্যানিমেশন ছবি ‘কুংফুপান্ডা’। দেশীয় কোনো টিভি চ্যানেল প্রথমবারের মতো প্রচার করছে এটি। জিটিভির পর্দায় ‘কুংফুপান্ডা’ দেখা যাবে সকাল সাড়ে ৭টায়।

বাংলাদেশ সময় : ১৪৫৫ ঘণ্টা, জুন ১১, ২০১৫
কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।