ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মেয়ে ভোলানোর কতো ফন্দি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, জুন ১২, ২০১৫
মেয়ে ভোলানোর কতো ফন্দি! (বাঁ থেকে) মাজনুন মিজান ও সজল

একবার কাউকে ভালো লেগে গেলে কি আর কোনো কথা থাকে! প্রিয় মানুষকে ভোলানোর জন্য কতো ফন্দি-ফিকির করে মানুষ। তারা দু’বন্ধুও করেছেন।

তবে তাদের কৌশলটা আবার অন্যরকম। কি রকম- সেটা জানার আগে দেখেন তো, তাদেরকে চিনতে পারেন কি-না!

পরচুলা আর উদ্ভট দাঁড়িতে তাদেরকে চিনতে একটু কষ্ট হওয়ারই কথা। একজন তো কালি মেখে চেহারার রংই পাল্টে ফেলেছেন। তাদের একজন সজল, অন্যজন মাজনুন মিজান।

এতোকিছু তারা করছেন নিজেদেরকে অসুন্দর হিসেবে প্রমাণ করার জন্য! এজাজ মুন্নার ‘সুন্দর অসুন্দর স্মার্ট- নাটকের কাহিনীই এমন। মুখোমুখি বাসার দুই বোনকে ভালো লেগে যায় দু’জনের। কিন্তু মেয়ে দু’জনের আবার সুন্দর ছেলে পছন্দ না! ফলে সজল ও মাজনুন নিজেদেরকে অসুন্দর দেখানোর প্রচেষ্টাই করতে হচ্ছে।

‘সুন্দর অসুন্দর স্মার্ট’ ছয় পর্বের ধারাবাহিক নাটক। চিত্রনাট্য ও পরিচালনা এজাজ মুন্নার। আরও অভিনয় করছেন সোহানা সাবা, তানজিন তিশা, খালেকুজ্জামান, ওয়াসিম, আরএ রাহুল প্রমুখ।

মাজনুন মিজান বাংলানিউজকে বলছেন, ‘এটি আগাগোড়া হাসির নাটক। হাসাতে হাসাতেই দর্শকদের মাথায় ঢুকিয়ে দেওয়া হবে- সুন্দর, অসুন্দর কিংবা স্মার্ট এগুলো ভালোবাসার কোনো উপাদান হতে পারে না। ’

‘সুন্দর অসুন্দর স্মার্ট’ প্রচার হবে আগামী রোজার ঈদে, এসএ টিভিতে।

বাংলাদেশ সময় : ১২৫১ ঘণ্টা, জুন ১২, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।