ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শহীদের বিয়ের অতিথি ও খাবারের মেনু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, জুন ১২, ২০১৫
শহীদের বিয়ের অতিথি ও খাবারের মেনু শহীদ কাপুর ও মীরা রাজপুত

দিল্লি মেয়ে মীরা রাজপুতের সঙ্গে শহীদ কাপুরের বিয়ের দিনক্ষণ ঘনিয়ে আসছে। আগামী ১০ জুলাই দিল্লিতে তাদের চার হাত এক হতে যাচ্ছে।

অনুষ্ঠানে অংশ নেওয়ার অামন্ত্রণপত্র পাচ্ছেন কারা, তাদেরকে কী খেতে দেওয়া হবে; সেসব খবর বেরিয়ে এসেছে।

জানা গেছে, বিয়েতে অতিথিদের আপ্যায়নে থাকবে বিভিন্ন নিরামিষ খাবার। কারণ শহীদ পুরোদস্তুর নিরামিষভোজী। তাছাড়া হবু বর-কনে দু’জনের পরিবারই ধর্মীয় সংগঠন রাধা সোয়ামি সতসং বিয়াসের একনিষ্ঠ অনুসারী। সংগঠনটির গুরুজি থাকবেন বিয়েতে। এজন্যই মূলত শুধু নিরামিষ রাখা হচ্ছে।

বিয়েতে শুধু দুই পরিবারের আত্মীয়স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ জানানো হচ্ছে। শহীদের মা নীলিমা আজিম, বাবা পঙ্কজ কাপুর ও সৎ মা সুপ্রিয়া পাঠক থাকবেন।

তবে বলিউডে নিজের সতীর্থদের জন্য ধুমধাম অনুষ্ঠান আয়োজন করবেন শহীদ। এখানে নিরামিষ ও আমিষ দুই প্রকার খাবারই থাকবে। তাই বন্ধুদেরকে ৫ জুলাইয়ের পর থেকে সময় ফাঁকা রাখার জন্য বলেছেন তিনি।

শহীদের হাতে এখন একাধিক ছবি। তাই আপাতত মধুচন্দ্রিমার পরিকল্পনা নেই তার। সব কাজ শেষেই নববধূকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়বেন ৩৪ বছর বয়সী এই অভিনেতা।

বাংলাদেশ সময় : ১৪০২ ঘণ্টা, জুন ১২, ২০১৫
জেএইচ/

** শহীদের বিয়ের আগেই এতো কাণ্ড!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।