ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পরিণীতি চোপড়া ঢাকায় আসছেন মঙ্গলবার

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, জুন ১২, ২০১৫
পরিণীতি চোপড়া ঢাকায় আসছেন মঙ্গলবার পরিণীতি চোপড়া

চট্টগ্রাম: ঢাকায় আসছেন বলিউডের এ সময়ের জনপ্রিয় নায়িকা পরিণীতি চোপড়া। তবে কোনো সিনেমার শুটিংয়ে নয়, একটি ফ্যাশন শোয়ে অংশ নিতে মঙ্গলবার (১৬ জুন) ঢাকায় আসছেন তিনি।



মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের পুষ্পগুচ্ছ মিলনায়তনে আয়োজিত ফ্যাশন শোয়ে শো স্টপার হিসেবে থাকবেন তিনি। অনুষ্ঠানটির আয়োজক প্রতিষ্ঠান গ্রীন অ্যাপল কমিউনিকেশনস এবং আর্টিস্ট পাটনার এরিষ্টক্রেট ইভেন্টস।

গ্রীন অ্যাপল কমিউনিকেশনস এর ব্যবস্থাপনা পরিচালক সানজিদা লুনা বাংলানিউজকে জানান, ঈদ উপলক্ষে দেশ সেরা ডিজাইনারদের করা পোশাক নিয়ে আমরা একটি ফ্যাশন শোর আয়োজন করছি। এতে বিভিন্ন প্রতিষ্ঠানের এক্সক্লুসিভ পোশাক পরে মডেলরা র‍্যাম্পে হাঁটবেন।

এরিষ্টক্রেট ইভেন্টস এর পরিচালক রাকিব হাসান বাংলানিউজকে বলেন, এমন একটি বিশেষ আয়োজনে আমরা এ সময়ের খুব জনপ্রিয় একজন অভিনয়শিল্পীকে শো স্টপার হিসেবে খুঁজছিলাম। তখনই পরিণীতি চোপড়ার নামটি মাথায় আসে।   কারণ, ইদানীং বেশ কয়েকটি বড় ফ্যাশন শোয়ে শো স্টপার হিসেবে পরিণীতি চোপড়াকে দেখা গেছে। তিনিও বিষয়টি জেনে আমাদের আমন্ত্রণ গ্রহণ করেন। অনুষ্ঠানটি সুন্দরভাবে সফল করার জন্য সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।  

১৬ জুন দুপুরে ঢাকায় আসবেন পরিণীতি চোপড়া। এসেই গুলশানের একটি পাঁচতারকা হোটেলে বিশ্রাম নেবেন। রাতের অনুষ্ঠান শেষে পরদিন সকালে আবার মুম্বাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন বলে আয়োজক সূত্র নিশ্চিত করেছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুন ১২, ২০১৫
আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।