ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গোবিন্দ-কারিশমার নাচানাচি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জুন ১২, ২০১৫
গোবিন্দ-কারিশমার নাচানাচি ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স সুপার মমস’ অনুষ্ঠানে গোবিন্দ ও কারিশমা কাপুর

নব্বই দশকে ‘রাজা বাবু, ‘কুলি নাম্বার ওয়ান’, ‘হিরো নাম্বার ওয়ান’, ‘দুলারা’, ‘সাজন চলে শ্বশুরাল’ ছবিগুলোর সুবাদে জনপ্রিয়তার তুঙ্গে ছিলো গোবিন্দ ও কারিশমা কাপুর জুটি। ২০০০ সালে সর্বশেষ ‘শিকারী’ ছবিতে দেখা গেছে তাদেরকে।

১৫ বছর পর আবার পর্দা ভাগাভাগি করলেন তারা। তবে বড় নয়, ছোটপর্দায়।

নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স সুপার মমস’ অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে অতিথি হয়ে এসেছিলেন গোবিন্দ ও কারিশমা। নিজেদের জনপ্রিয় কয়েকটি গানের তালে নেচেছেন দু’জনে। সঙ্গে স্মৃতিচারণ করেছেন পুরনো দিনের কথা। ভারতের টিভি চ্যানেল জিটিভিতে ১৩ জুন প্রচার হবে পর্বটি।

এক বিবৃতিতে গোবিন্দ বলেন, ‘বহুদিন পর আমরা আবার একসঙ্গে নাচলাম, নস্টালজিয়ায় ভুগলাম। লোলোর (কারিশমার ডাকনাম) সঙ্গে মঞ্চ ভাগাভাগি করা আনন্দদায়ক। কারণ তিনি সেই অভিনয়শিল্পীদের মধ্যে একজন, যারা যে কোনো গানকে অন্য উচ্চতায় নিয়ে যেতে পারেন অনায়াসে। ’

‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স সুপার মমস’ অনুষ্ঠানে গোবিন্দ বিচারকও ছিলেন। তার অভিনীত ‘কিল দিল’ ও ‘হ্যাপি এন্ডিং’ মুক্তি পায় গত বছর। অন্যদিকে কারিশমার প্রত্যাবর্তনের ছবি ‘ডেঞ্জারাস ইশক’ মুক্তি পেয়েছে ২০১২ সালে।

বাংলাদেশ সময় : ১৪৪৫ ঘণ্টা, জুন ১২, ২০১৫
জেএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।