ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঐশ্বরিয়াকে আইনি নোটিশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জুন ১২, ২০১৫
ঐশ্বরিয়াকে আইনি নোটিশ ঐশ্বরিয়া রাই বচ্চন

পাকিস্তানে ভারতের নিহত বন্দি সর্বজিৎ সিংয়ের জীবন নিয়ে নির্মাণাধীন ছবিটি কাজ শুরুর আগেই আইনি বিতর্কে জড়িয়ে পড়লো। তার প্রকৃত বোন দাবি করে বালজিন্দার আইনি নোটিশ পাঠিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চনকে।

ছবিটিতে সর্বজিতের বড় বোন দালবির কৌর চরিত্রে অভিনয় করবেন তিনি।

নোটিশে আশঙ্কা করা হয়েছে, সর্বজিতের জীবনের গল্পকে বিকৃত করা হতে পারে ছবিটিতে। এ কারণে আইনি নোটিশ পেয়েছেন নাম চূড়ান্ত না হওয়া ছবিটির পরিচালক ওমাঙ কুমারও।

পাকিস্তানের কারাগার থেকে ভাইকে মুক্ত করার জন্য সারাভারতে প্রচারণা চালিয়েছিলেন দালবির। সংবাদমাধ্যমের সঙ্গে সর্বজিতের পক্ষে তিনিই এতোদিন কথা বলেছেন। এবার সামনে এলেন বালজিন্দার। কিন্তু এতোদিন তার কথা জানতোই না কেউ। এ কারণে তিনি বলেছেন, ‘সর্বজিতের মেয়েদের সঙ্গে আমার ডিএনএ টেস্ট মিলিয়ে দেখা হোক, তখনই বোঝা যাবে আমি ওর বোন কি-না। ’

মাতাল অবস্থায় সর্বজিৎ নিজের অজান্তে পাকিস্তানের সীমান্ত অতিক্রম করে ফেলার যে কথা বলা হচ্ছে, তা মিথ্যে বলে জানিয়েছেন বালজিন্দার। তার দাবি, সর্বজিৎ রিসার্চ অ্যান্ড অ্যানালাইসিস উইংয়ের (র) প্রতিনিধি ছিলেন। ভারতের গুপ্তচর ভেবেই পাকিস্তানে বন্দি রাখা হয়েছিলো ২৩ বছর।

সর্বজিতের জীবন নিয়ে ছবি প্রযোজনার সিদ্ধান্ত নেওয়ায় গত বছর সুভাষ ঘাইকে আইনি নোটিশ পাঠান দালবির। এ কারণে সিদ্ধান্ত থেকে সরে আসেন সুভাষ। এবারের ছবিটি তৈরি হলে উদ্বোধনী প্রদর্শনী হবে আগামী বছরের কান উৎসবে। ২০১৬ সালের মে মাসেই মুক্তি দেওয়া হবে এটি।

বাংলাদেশ সময় : ১৫২৩ ঘণ্টা, জুন ১২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।