ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রাপ্তবয়স্কদের জন্য বলিউডে কিম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, জুন ১২, ২০১৫
প্রাপ্তবয়স্কদের জন্য বলিউডে কিম! কিম কারদাশিয়ান

কিম কারদাশিয়ান এখন সন্তানসম্ভবা। শিগগিরই তিনি দ্বিতীয় সন্তানের মা হবেন।

এর মধ্যে বলিউডে কাজ করার প্রস্তাব পেলেন হলিউডের এই রিয়েলিটি শো তারকা। রাজি থাকলে ফয়সাল সাইফের ‘ফর অ্যাডাল্টস অনলি’ ছবিতে দেখা যাবে তাকে।

যৌন উদ্দীপক প্রেমের রোমাঞ্চকর গল্প নিয়ে সাজানো হয়েছে এর চিত্রনাট্য। এটাকে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে খোলামেলা প্রকল্প বলছেন পরিচালক। তিনি বলেছেন, ‘তাকে প্রস্তাব দিয়েছি। তিনি এখন বিশেষ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। তার জন্য আমরা অপেক্ষায় থাকতে প্রস্তুত। আমি নিশ্চিত, তিনি সহজেই এ ছবির সঙ্গে নিজেকে সম্পৃক্ত করতে পারবেন। ’

‘ফর অ্যাডাল্টস অনলি’ তৈরি হবে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়। সেপ্টেম্বর থেকে শুরু হবে এর দৃশ্যায়ন। এতে কিমের জন্য নায়ক হিসেবে নেওয়া হবে জনপ্রিয় একজন তামিল অভিনেতাকে।  

গত বছর ভারতের কালারস টিভির রিয়েলিটি শো ‘বিগ বস’-এর অষ্টম আসরে অংশ নেওয়ার কথা ছিলো কিমের। কিন্তু ভিসা জটিলতায় তা পারেননি তিনি। ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান’ রিয়েলিটি শোর মাধ্যমে দুনিয়াজোড়া পরিচিতি পাওয়া কিম বিয়ে করেছেন র‌্যাপার কানইয়ে ওয়েস্টকে। তাদের প্রথম সন্তান নর্থ ওয়েস্টের বয়স দুই বছর।

বাংলাদেশ সময় : ১৭২৫ ঘণ্টা, জুন ১২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।