ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সেলফি তুলে বিপাকে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, জুন ১৪, ২০১৫
সেলফি তুলে বিপাকে!

চারপাশে সেলফি-আসক্ত লোকের সংখ্যা কম নয়। যেখানেই, যে অবস্থাতেই থাকুক না কেন; মোবাইল ফোনে নিজের ছবিটা তুলতে না পারলে তাদের যেন ভালোই লাগে না! কিন্তু এমন অত্যাধিক সেলফি-প্রীতি যদি বিপদ ডেকে আনে?

বিপদই ঘটেছে মিশু সাব্বিরের ক্ষেত্রে।

তবে ভাগ্য ভালো, যদিও তার ফেসবুকের টাইমলাইন জুড়ে গাদা গাদা সেলফি, তবু ব্যক্তি জীবনে তাকে এমন জটিলতায় পড়তে হয়নি। পড়েছেন ‘সেলফিবাজ’ নাটকে।

এতে তার অভিনীত চরিত্রটি সেলফির কারণে ফেসবুকে অনেক প্রিয়। একদিন হঠাৎ তার বাসায় হাজির হয় মিথিলা। মিশুর স্ত্রী দাবি করে খবরদারি ফলাতে থাকে। কেঁদে-কেটে বিদায় নেয় মিশুর প্রেমিকা। পরিবারের লোকজনও ভুল বোঝে। কিন্তু আসলে স্ত্রী তো দূরের কথা, মিথিলাকে একেবারেই চেনে না মিশু।

কিন্তু এর সাথে সেলফির সম্পর্ক কি? ওয়াসিম সিতার বলছেন, ‘আছে। সেটা প্রকাশ পাবে নাটকের একেবারেই শেষে। ’ তিনি ‘সেলফিবাজ’-এর পরিচালক।

এ নাটকের মাধ্যমে দীর্ঘ দিন পর আবার একফ্রেমে এলেন মিশু সাব্বির ও মিথিলা। শবনম ফারিয়াও অভিনয় করেছেন এতে। ‘সেলফিবাজ’ প্রচার হবে আগামী রোজার ঈদে দেশটিভিতে।

বাংলাদেশ সময় : ১১১০ ঘণ্টা, জুন ১৪, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।