ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ক্ষুদেদের কণ্ঠে বিচারকদের গান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, জুন ১৪, ২০১৫
ক্ষুদেদের কণ্ঠে বিচারকদের গান (বাঁ থেকে) কবির বকুল ও এস আই টুটুল

শিশুদের সংগীত প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ক্ষুদে গানরাজ’-এর প্রধান দুই বিচারক ফেরদৌস আরা ও এস আই টুটুল। এসএমএস রাউন্ডের প্রথম আয়োজনে অতিথি বিচারক হিসেবে অংশ নিলেন কবির বকুল।

এখানে ছিলো তার লেখা ও টুটুলের গাওয়া গান।

‘ক্ষুদে গানরাজ’ অনুষ্ঠানের পরিচালক ইজাজ খান স্বপন জানান, প্রতিযোগিতার শীর্ষ দশ প্রতিযোগী নির্বাচিত হয়েছে। তাদের মধ্যে পাঁচজনের পরিবেশনায় সাজানো হয়েছে পর্বটি। এখান থেকে শুরু হচ্ছে এসএমএস রাউন্ড।

জানা গেছে, কবির বকুলের লেখা ও এস আই টুটুলের গাওয়া ‘আমার মাঝে নেই এখন আমি’, ‘হও যদি নীল আকাশ’, ‘ভালোবাসায় নতুন ফুলের ঘ্রাণ চাই’ এবং ‘হৃদয়ের অণুতে তুমি পরমাণু’ গানগুলো গেয়েছে পুষ্পিতা, মাহিন, দিয়া ও রাফতি। এ ছাড়া টুটুলের ব্যান্ড ফেস টু ফেসের একটি গান গেয়েছে মহারাজা। সবশেষে টুটুল ও বকুল মিলে তাদের তৈরি ‘কেউ প্রেম করে’ গানটি একসঙ্গে গেয়ে শোনান।

আগামী ১৬ জুন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রচার হবে পর্বটি। উপস্থাপনায় সিজিল মির্জা।

প্রতিযোগিতার শীর্ষ দশজনের বাকি পাঁচ প্রতিযোগীও টুটুলের গান গাইবে আরেকটি পর্বে। এখানে অতিথি বিচারক থাকবেন এভারেস্টজয়ী এমএ মুহিত।

বাংলাদেশ সময় : ১৯২৯ ঘণ্টা, জুন ১৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।