ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কনকচাঁপার ‘এই সুন্দর ফুল’ ও ‘পদ্মপুকুর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, জুন ১৪, ২০১৫
কনকচাঁপার ‘এই সুন্দর ফুল’ ও ‘পদ্মপুকুর’ কনকচাঁপা

ক’দিন পরেই মাহে রমজান। এ উপলক্ষে ইসলামী গানের একক অ্যালবাম বের করলেন কনকচাঁপা।

নাম ‘এই সুন্দর ফুল’। আর আগামী রোজার ঈদে প্রকাশ হবে জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর গাওয়া আধুনিক গানের একক অ্যালবাম ‘পদ্মপুকুর’।

‘এই সুন্দর ফুল’-এ স্থান পেয়েছে মোট সাতটি হামদ ও নাত। এর মধ্যে উল্লেখযোগ্য- ‘আল্লাহতে যার পূর্ণ ঈমান’, ‘মোহাম্মদের নাম জপেছিলে’, ‘তৌহিদেরই মুর্শিদ আমার’, ‘এই সুন্দর ফুল সুন্দর ফল’ প্রভৃতি।

এদিকে ‘পদ্মপুকুর’-এর সব গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন মঈনুল ইসলাম খান। ইসলামী গানের অ্যালবামের মতো এটিও বাজারে আনবে লেজার ভিশন।  

এদিকে মাহে রমজান উপলক্ষে লেজার ভিশন বাজারে এনেছে আরও কয়েকটি হামদ ও নাত, ইসলামী গান এবং কাওয়ালী গানের অডিও-ভিডিও অ্যালবাম। এগুলো হলো- রাফাতের কাওয়ালি গানের অডিও-ভিডিও অ্যালবাম ‘আল্লাহ তুমি দয়াময়’, ওবায়দুর রহমানের হামদ ও নাতের অডিও অ্যালবাম ‘ত্রাণ করো মাওলা’, আপন আহসানের ইসলামী গানের অডিও অ্যালবাম ‘ভাবো আরেকবার’, ঝন্টু আর্ট প্রোডাকশন প্রযোজিত হামদ ও নাতের মিশ্র অডিও অ্যালবাম ‘আল্লাহ রাহমানুর রাহিম’ (এতে কণ্ঠ দিয়েছেন রওশনা আরা মুস্তাফিজ, জিনাত রেহানা, খালিদ হোসেন, এম.এ. মান্নান, ফেরদৌসি রহমান, রাহাত আরা গীতি-সহ অনেকে), হামদ ও নাতের মিশ্র অডিও অ্যালবাম ‘তোমার করুণা যতো’ (এতে কণ্ঠ দিয়েছেন এম.এ. মান্নান, ইসমত আরা, সোহরাব হোসেন, বশীর আহমেদ, সৈয়দ আব্দুল হাদী, সালাউদ্দিন আহমেদ, শাম্মাী আক্তারসহ অনেকে)।

বাংলাদেশ সময় : ২১৫০ ঘণ্টা, জুন ১৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।