ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পলের গাড়ির ফিরে পেতে মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, জুন ১৫, ২০১৫
পলের গাড়ির ফিরে পেতে মামলা পল ওয়াকার (১৯৭৩-২০১৪)

হলিউডের প্রয়াত অভিনেতা পল ওয়াকারের গ্যারেজ থেকে বেশকিছু গ‍াড়ি উধাও হয়ে গেছে! এর পেছনে তার পরিচিত ব্যক্তি রিচার্ড টেলরের হাত রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। তার বিরুদ্ধে গত ১১ জুন যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসের সুপারিয়র আদালতে মামলা দায়ের করেছেন পলের বাবা উইলিয়াম ওয়াকার।



উইলিয়াম জানান, ভ্যালেন্সিয়ায় পলের সাতটি গাড়ি নিয়ে সাজানো সংগ্রহশালা তৈরিতে তাকে সহায়তা করেছিলেন রিচার্ড। এর মধ্যে একটি পোর্শে ও একাধিক বিএমডব্লিউ ছিলো। মামলায় উল্লেখ করা হয়েছে, গত বছরের নভেম্বরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হলিউডের এই অভিনেতার মৃত্যুর ২৪ ঘণ্টার মধ্যে সেগুলো সরিয়ে নেন রিচার্ডের সহকারীরা। এরপর অজ্ঞাত স্থানে গাড়িগুলো লুকিয়ে রাখা হয়।

পলের জীবদ্দশায় তার সংগ্রহশালার গাড়িগুলো বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান ব্যবহার করতো। তাদের মধ্যে রিচার্ডও ছিলেন। কিন্তু গাড়িগুলোর ওপর তার কোনো অধিকার নেই বলে দাবি পলের পরিবারের।

তারা আরও জানান, গাড়িগুলো ফিরিয়ে দিতে তাদের কাছে অস্বীকৃতি জানিয়েছেন রিচার্ড। এ কারণে সব গাড়ি ফিরে পাওয়া ও কিছু ক্ষতিপূরণ চেয়ে মামলা করেছে পরিবারটি।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজে অভিনয় শুরুর পর থেকে গাড়ির প্রতি আগ্রহ জন্মায় পলের। এই সিরিজের ছবিতে অভিনয় করেই খ্যাতি পান তিনি। সিরিজের সর্বশেষ ছবি ‘ফিউরিয়াস সেভেন’ অসম্পূর্ণ থাকতেই মাত্র ৪০ বছর বয়সে মারা যান এই ক্ষণজন্মা।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, জুন ১৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।