ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

টাইম পাস প্রেমে বিশ্বাসী কঙ্গনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, জুন ১৫, ২০১৫
টাইম পাস প্রেমে বিশ্বাসী কঙ্গনা

কঙ্গনা রনৌতের ‘কুইন’ এবং ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ ছবি দুটির রেশ কাটেনি এখনও। এরই মধ্যে হাজির তার আরেক ছবির ট্রেলার।

গত ১৪ জুন উন্মুক্ত হলো বলিউডের এই তারকা অভিনীত ‘কাট্টি বাট্টি’র ট্রেলার। এতে তার সহশিল্পী ইমরান খান। ২ মিনিট ৫৮ সেকেন্ড ব্যাপ্তির ট্রেলারটি এরই মধ্যে সাড়া ফেলে দিয়েছে।

নিখিল আদভানি পরিচালিত ছবিটিতে মাধব কাবরা চরিত্রে ইমরান আর পায়েলের ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। ট্রেলারে বলা হয়েছে- মাধব ছ্যাঁকা খায়, আর ছ্যাঁকা দেয় পায়েল। ছবিটির গল্প প্রেমের ভাবলে ভুল হবে বলেও দর্শকদের আভাস দেওয়া হয়েছে। এতে সমকালীন প্রেমের চিত্র উঠে এসেছে এতে। পায়েল শুধু সময় কাটানোর জন্য মাধবের সঙ্গে সম্পর্কে জড়ায়। মাধব সম্পর্কটাকে গুরুত্বের সঙ্গে নিলেও পাঁচ বছর এক ছাদের নিচে থাকার পর তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১৮ সেপ্টেম্বর।

ট্রেলার প্রকাশনার অনুষ্ঠানে কঙ্গনা বলেন, ‘ব্যক্তিগত জীবনেও আমি সময় কাটানোর প্রেমে বিশ্বাসী। সত্যি বলতে প্রেমে পড়া ও প্রেম করার সময় বিয়ের কথা এখনকার ছেলেমেয়েদের মাথায় থাকে না। ’

গত বছর ‘কুইন’ দিয়ে দর্শক এবং সমালোচকদের মন জয় করেছেন কঙ্গনা। বিভিন্ন পুরস্কারও এসেছে তার ঘরে। এ বছর ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ তুমুল ব্যবসা করেছে। ‘কাট্টি বাট্টি’র মাধ্যমে যে আবার দর্শক মাতাবেন তিনি তা ট্রেলারেই বোঝা যাচ্ছে বলে মন্তব্য বিশ্লেষকদের। ইমরান বলেছেন, ‘খুব কম অভিনেত্রী এমন চরিত্রে কাজ করতে পারেন। তবে কঙ্গনার জায়গায় অন্য কাউকে নিলে চরিত্রটির প্রতি সুবিচার হতো না সম্ভবত। ’

* ‘কাট্টি বাট্টি’ ছবির ট্রেলার :




বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুন ১৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।