ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মায়েদের অভিনয় করার হ্যাপা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জুন ১৫, ২০১৫
মায়েদের অভিনয় করার হ্যাপা হ্যালি বেরি

মায়ের দায়িত্ব পালনের পাশাপাশি অভিনয় করতে গেলে ঘুম হারাম হয়ে যায়! নিজের অভিজ্ঞতা থেকে সেকথাই জানালেন হ্যালি বেরি। তার মতে, পেশাদার ও ব্যক্তিগত জীবনকে সমানতালে সামলানো হাতের মোয়া নয়।



হ্যালির দুই সন্তান নাহলার বয়স সাত বছর, আর ম্যাসিও ২০ মাস বয়সী। নাহলার জন্মদাতা হ্যালির প্রাক্তন প্রেমিক গ্যাব্রিয়েল অব্রে। আর ম্যাসিওর বাবা তার স্বামী অলিভিয়ার মার্টিনেজ।

ম্যাসিওর জন্মের কিছুদিন পর থেকে টিভি সিরিজ ‘এক্সট্যান্ট’-এর কাজ শুরু করেন হ্যালি। চলচ্চিত্রের চেয়েও টিভি সিরিজের জন্য ব্যস্ত থাকতে হয়েছে তাকে। এজন্য মোটেই প্রস্তুত ছিলেন না ৪৮ বছর বয়সী এই মার্কিন অভিনেত্রী। হ্যালো ম্যাগাজিনকে তিনি বলেন, ‘মাতৃত্ব আমাকে পরিপূর্ণ করেছে, এ নিয়ে কোনো প্রশ্ন নেই। তবে সংসার আর কাজ একসঙ্গে করতে গিয়ে কয়েক মাস তো তিন ঘণ্টা পরপর ওদের যত্ন নিতে হয়েছে। এমন কঠোর পরিশ্রম করতে হবে জীবনেও ভাবিনি!’

সন্তানদের সামলে কাজ করার হ্যাপা অনেক জানিয়ে হ্যালি বলেন, ‘এটা বলাও সহজ নয়। বেশিরভাগ দিনই ঘুমানোর কথা ভুলে যেতে হয় আমাকে। যদিও এটা বেশ রোমাঞ্চকর। দুই সন্তানের মা হওয়ার পরও কাজ করার কারণে বেড়ানোর সময় পাই না একেবারেই। ’

বাংলাদেশ সময় : ১৯৪৭ ঘণ্টা, জুন ১৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।