ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আজও আচ্ছন্ন শাহরুখ-কাজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জুন ১৭, ২০১৫
আজও আচ্ছন্ন শাহরুখ-কাজল শাহরুখ খান ও কাজল

শাহরুখ খান ও কাজল অনেকদিন পর জুটি বাঁধলেন। তাদের নতুন ছবি ‘দিলওয়ালে’র নাম দেখেই বোঝা যায়, প্রেম থাকবে শুরু থেকে শেষ অবধি।

জানা গেছে, গল্পে কোনো কথাবলা ছাড়াই শুধু সুর তুলেই কাজলের মন কাড়বেন শাহরুখ!

টুইটারে ছবিটির একটি স্থিরচিত্র দিয়েছেন শাহরুখ। এতে দেখা যাচ্ছে, দু’জনে কথা বলতে বলতে রাস্তার পাশ দিয়ে হাঁটছেন। এ দৃশ্য মনে করিয়ে দেয় ২০ বছর আগে মুক্তিপ্রাপ্ত তাদের অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র কথা।

রোহিত শেঠি পরিচালিত ছবিটিতে ৪৯ বছর বয়সী শাহরুখ অভিনয় করছেন বেহালাবাদক চরিত্রে। এটি মুক্তি পাবে চলতি বছরের ১৮ ডিসেম্বর। এতে আরও অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, কৃতী স্যানন, বোমান ইরানি ও বিনোদ খান্না।

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছাড়া শাহরুখ ও কাজল একসঙ্গে অভিনয় করেছেন ‘বাজিগর’, ‘করণ অর্জুন’, ‘মাই নেম ইজ খান’ প্রভৃতি ছবিতে।

এদিকে শাহরুখকে সাইকেল উপহার দিয়েছেন পরিচালক রোহিত। কারণ কিছুদিন আগে হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে কিং খানের। তাই সেটে চলাফেরার সুবিধার জন্য তাকে এই উপহার দেওয়া হলো। এখন বুলগেরিয়ায় এর দৃশ্যায়ন চলছে।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, জুন ১৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।