ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সাইফকে মধ্যস্থতার আদেশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জুন ১৯, ২০১৫
সাইফকে মধ্যস্থতার আদেশ সাইফ আলি খান

মাথা গরম করে ঘুষি মেরে বসার কারণে সাইফ আলি খান মানহানির মামলার গ্যাড়াকলে তো পড়েছেনই, অভিনয়ের স্বীকৃতি হিসেবে পাওয়া তার পদ্মসম্মান হারানোর আশঙ্কাও তৈরি হয়েছে। তিন বছর আগের সেই হাতাহাতিতে জড়িয়ে পড়ার ঘটনায় ছোট নবাবের বিরুদ্ধে পরিণতি কি হবে তা জানতে কৌতূহলী অনেকে।

গত ১৮ জুন মামলার শুনানিতে নিজেদের মধ্যে মীমাংসা করে নেওয়ার জন্য ৪৪ বছর বয়সী এই তারকাকে বলেছেন ম্যাজিস্ট্রেট আদালত।

আগামী ২৭ জুলাই পরবর্তী শুনানির আগেই সমস্যার সমাধ‍ান করার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান সরকারি আইনজীবী ওয়াজিদ শেখ। এ সময় আদালতে ছিলেন সাইফ। জানা গেছে, মধ্যস্থতা করতে সম্মতি জানিয়েছেন তিনি।

২০১২ সালের ২২ ফেব্রুয়ারি মুম্বাইয়ের তাজ হোটেলে নৈশভোজের সময় কারিনা কাপুর খান, কারিশমা কাপুর ও মালাইকা অরোরা খানের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে দক্ষিণ আফ্রিকা প্রবাসী ব্যবসায়ী ইকবাল শর্মার নাকে ঘুষি মারেন সাইফ। এ কারণে দুই বন্ধু বিলাল আমরোহি ও শাকিল লাড়াকের পাশাপাশি তাকে গ্রেফতার করা হয়। পরে তারা জামিনে ছাড়া পান। তাদের বিরুদ্ধে ইকবাল শর্মার শ্বশুর রমণ প্যাটেলের ওপর হাত তোলার অভিযোগও রয়েছে।

গত ৬ এপ্রিল মামলাটির শুনানি হওয়ার কথা ছিলো। কিন্তু সাইফ কাজে ব্যস্ত থাকায় আদালতে আসতে পারেননি। তার হয়ে মামলাটি লড়ছেন আইনজীবী গিরিশ কুলকার্নি। তিনি জানান, ‘আদালত চাইছেন ঘটনাটার নিস্পত্তি হয়ে যাক মধ্যস্থতার মাধ্যমে। আমরা আদালতের সিদ্ধান্তকে মেনে নিয়েছি। ’

সাইফ আলী খান এখন ব্যস্ত তার নতুন ছবি ‘ফ্যান্টম’ নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে আছেন ক্যাটরিনা কাইফ। এটি মুক্তি পাবে চলতি বছরের আগস্টে।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, জুন ১৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।