ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গানে ফিরেছেন হিলারি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, জুন ১৯, ২০১৫
গানে ফিরেছেন হিলারি হিলারি ডাফ

আট বছর পর সংগীতাঙ্গনে ফিরে এলেন হিলারি ডাফ। মার্কিন এই গায়িকা-অভিনেত্রী বের করেছেন তার পঞ্চম স্ট‍ুডিও অ্যালবাম ‘ব্রেদ ইন. ব্রেদ আউট’।

গানগুলো তৈরি হয়েছে নাচের উপযোগী করে। আত্মসন্ধান, ভালোবাসা এবং প্রেমে ব্যর্থতাকে ঘিরেই এগুলো সাজানো।

একসময়ের শিশুশিল্পী হিলারি ২০০১ সালে ডিজনি চ্যানেলের ‘লিজি ম্যাকগুইয়ার’ সিরিজে অভিনয় করে খ্যাতি পান। ২০০৭ সালে সর্বশেষ তার ‘ডিগনিটি’ অ্যালবামটি বাজারে আসে। এরপর বিয়ে, পুত্রসন্তানের মা হওয়া এবং হকি খেলোয়াড় মাই কোমরির সঙ্গে বিচ্ছেদের জটিলতায় পড়ে গান ও অভিনয় থেকে দূরে ছিলেন।

হিলারির দ্বিতীয় অ্যালবাম ‘মেটামরফসিস’ ২০০৩ সালে প্রকাশের পর যুক্তরাষ্ট্রে ৪০ লাখ কপি বিক্রি হওয়ায স্থান করে নেয় বিলবোর্ড টু হান্ড্রেড চার্টের শীর্ষে।

এখন পর্যন্ত তার গান বিক্রি হয়েছে দেড় কোটি কপি। ‘ব্রেদ ইন. ব্রেদ আউট’-এ গান রয়েছে ১২টি। এর মধ্যে কয়েকটি গানে তিনি কাজ করেছেন মার্কিন গায়ক-গীতিকার এড শিরান এবং সুইডিশ পপতারকা টোভ লোর সঙ্গে।

গানে ফেরা প্রসঙ্গে ২৭ বছর বয়সী হিলারি রয়টার্সকে বলেছেন, ‘জানতাম গানে ফিরবো। কিন্তু এজন্য দরকার ছিলো সঠিক সময়। আর প্রয়োজন ছিলো অনুপ্রেরণা, যার মাধ্যমে মনে হবে আমার কিছু বলার আছে। ’

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুন ১৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।