ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রাজেশ খান্নার ‘আশীর্বাদ’ ভেঙে বহুতল ভবন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, জুন ২০, ২০১৫
রাজেশ খান্নার ‘আশীর্বাদ’ ভেঙে বহুতল ভবন রাজেশ খান্না

ধুলোয় মিশে যাবে প্রয়াত অভিনেতা রাজেশ খান্নার স্মৃতিবিজড়িত ‘আশীর্বাদ’! এখানে উঠবে বহুতল ভবন। মুম্বাইয়ের বান্দ্রায় সাগরঘেষা এই বাংলো বাড়িতেই থাকতেন তিনি।

এর বর্তমান মালিক শিল্পপতি শশী কিরণ শেঠি গত ১৭ জুন জানান, দুই মাসের মধ্যে এটি ভেঙে শুরু হবে বিলাসবহুল নতুন বাড়ি তৈরির কাজ।

সাড়ে ছয় হাজার বর্গফুট জায়গা জুড়ে অবস্থিত আশীর্বাদ নামের ৫০ বছরে পুরনো বাড়িটি তাই হয়ে যাবে স্মৃতি। গত বছরে আগস্টে সব আইনি প্রক্রিয়‍া মেনে এটি কিনে নেন শশী কিরণ শেঠি। তিনি এখানে তিন থেকে চারটি আলাদা বাড়ি তৈরি করতে চান। অবশ্য নতুন ভবন তৈরি করলেও এর নাম আশীর্বাদই রাখবেন বলে জানান শেঠি।

২০১২ সালের জুলাইয়ে মারা যান বলিউডের প্রথম সুপারস্টার রাজেশ খান্না। তিনি বাংলোটি কিনেছিলেন বলিউড অভিনেতা রাজেন্দ্র কুমারের কাছ থেকে। প্রথমে এর নাম ছিল ‘ডিম্পল’। পরে এর নাম পাল্টে ‘আশীর্বাদ’ রাখা হয়। এরও অনেক পরে ডিম্পল কাপাডিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান তিনি।

একসময় রাজেশ খান্নার ‘আশীর্বাদ’ বাংলো ঘিরে রোজ বলিউডের তামাম প্রযোজক ও পরিচালকদের ভিড় থাকতো। বাড়িটি কেনার পর টানা ১৫টি হিট ছবি উপহার দিয়েছিলেন তিনি। সেই রেকর্ড আজও ভাঙতে পারেনি অন্য কোনো তারকা।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জুন ২০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।