ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমিরের ফ্ল্যাটে উঠলো চারকন্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জুন ২০, ২০১৫
আমিরের ফ্ল্যাটে উঠলো চারকন্যা আমির খান

ফাতিমা শেখ, সানিয়া মালহোত্রা, জাইরা ওয়াসিম ও সুহানি ভাটনগর- আমির খানের ফ্ল্যাটে উঠেছেন এই চার তরুণী। কেউই অতো পরিচিত নন, তবে হতে কতোক্ষণ! বলিউডের এই সুপারস্টারের সঙ্গে ‘দঙ্গল’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তারা।

চলতি বছরের সেপ্টেম্বরে শুরু হবে এর দৃশ্যায়ন। মুম্বাইয়ের মেয়ে ফাতিমা ও দিল্লির ব্যালে নর্তকী সানিয়াকে কিছুদিন আগেই নির্বাচন করা হয়। এবার নেওয়া হলো কাশ্মিরের জাইরা ও দিল্লির সুহানিকে।

নীতেশ তিওয়ারির পরিচালনায় ‘দঙ্গল’-এর চিত্রনাট্য তৈরি হয়েছে হরিয়ানার বালালি গ্রামের পালোয়ান মহাবীর ফোগাতের জীবন নিয়ে। দুই মেয়েকে প্রশিক্ষণ দেন তিনি। বাবার কাছে প্রশিক্ষণ নিয়ে ২০১০ সালে কমনওয়েলথ গেমসে ৫৫ কেজি ফ্রিস্টাইল বিভাগে প্রথম ভারতীয় নারী হিসেবে সোনা জেতেন গীতা ফোগাত।

দুই বছর পর গ্রীষ্মকালীন অলিম্পিকসে জেতেন ব্রোঞ্জপদক। তার ছোট বোন ববিতা কুমারী কমনওয়েলথ গেমসে জেতেন রৌপ্যপদক। গীতা ও ববিতার চরিত্রে থাকছেন ফাতিমা ও সানিয়া। এ ছাড়া ছোট্ট গীতা ও ববিতার ভূমিকায় কাজ করবে জাইরা ও সুহানি।  

আমির বান্দ্রার যে ফ্ল্যাটে থাকতেন সেখানেই এখন দিনরাত কাটছে ফাতিমা, সানিয়া, জাইরা ও সুহানির। গল্পের প্রয়োজনে নিজেদের চরিত্র ফুটিয়ে তুলতে তারা এখন মেনে চলছেন কড়া ডায়েট চার্ট। ভোরে ঘুম থেকে উঠেই কুস্তি প্রশিক্ষণের জন্য যান তারা। যোগ দেন আমিরের সঙ্গে। কয়েক ঘণ্টা কুস্তি প্রশিক্ষণের পর বান্দ্রার অ্যাপার্টমেন্টে ফিরে বিশ্রাম নেন চারকন্যা।

আমিরের সঙ্গেই তারা মধ্যাহ্নভোজ ও নৈশভোজ করেন। তাদের জন্য রয়েছে বিশেষভাবে বানানো স্বাস্থ্যকর খাবার। সন্ধ্যায় সবাই অংশ নেন হরিয়ানভি ভাষা ও উচ্চারণ শেখার ক্লাসে। তারপর জিমে গিয়ে শরীরচর্চা করেন। সবকিছুর ওপরই আছে আমিরের কড়া নজর।

এ ছবিতে ৫০ বছর বয়সী এই অভিনেতা স্ত্রীর চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি। অবশ্য ছবির জন্য মল্লিকা শেরাওয়াত অডিশন দিয়েছিলেন কিন্তু ত‍াকে নেওয়া হবে কি-না সে বিষয়ে এখনও নিশ্চিত কিছু জানানো হয়নি।  

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, জুন ২০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।