ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মুম্বাইয়ে জলাবদ্ধতায় বলিউড তারকারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, জুন ২০, ২০১৫
মুম্বাইয়ে জলাবদ্ধতায় বলিউড তারকারা (বাঁ থেকে) অমিতাভ বচ্চন, জুহি চাওলা, ফারহান আখতার ও বিপাশা বসু

ভারি বর্ষণে মুম্বাইয়ে এখন অথৈ জল। জলাবদ্ধতায় বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন।

শহরটির বিভিন্ন প্রান্তে বলিউডের অনেক তারকার ঘরবাড়ি। তুমুল ব্যস্ততা থাকলেও ঘর থেকে বের হওয়া দায় হয়ে পড়েছে তাদের জন্য। রাস্তাঘাট জলমগ্ন থাকায় শুটিংয়ের জন্য নির্ধারিত গন্তব্যে পৌঁছতে পারেননি অনেকে। এ কারণে সামাজিক যোগাযোগের ওয়েবসাইট টুইটারে অনেকে বিরক্তি প্রকাশ করেছেন। কেউবা ভিডিও আপলোড করেছেন। অনেকে শহরের বেহাল দশা দেখে ক্ষোভ প্রকাশ ও কটাক্ষ করেছেন।

জলাবদ্ধতার কারণে বচ্চন পরিবার এখন বানভাসি! তাদের বাড়ি প্রতীক্ষার সামনে এখন হাঁটু পানি। গত ১৮ জুন সকালে মহারাষ্ট্রে মুষলধারে বৃষ্টি হওয়ার পর থেকে অমিতাভ বচ্চনের বাড়িটির সামনে পানি জমে রয়েছে। এ ছাড়া জুহুতে অবস্থিত তার আরেক বাংলো জলসায়ও পানি জমে আছে।

এদিকে অতিরিক্ত বৃষ্টিপাতের কারণে ১৯ জুন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর জুটির ‘এবিসিডি টু’ ছবির বিশেষ প্রদর্শনী বাতিল করতে হয়েছে।

প্রতি বছর বৃষ্টিতে নানা সমস্যায় পড়তে হয় মুম্বাইবাসীদের। কিন্তু এ বছরের বৃষ্টিতে সমস্যাটা আগের চেয়ে বেড়েছে। ভারি বর্ষণে রাস্তা আটকে আছে, বেড়ে গেছে যানজট। এ কারণে বৃহানমুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের অব্যবস্থাপনাকে দুষছেন তারকারা। মুম্বাইয়ে নাকি বছরের পর বছর ধরে কোনো পরিবর্তন নেই। ভারি বৃষ্টি হলেই শহরটা থমকে যায়।

জুহি চাওলা
আমি বৃষ্টি ভালোবাসি, কিন্তু বৃষ্টিতে ট্রাফিকের হাল খুব নাজুক।

বিপাশা বসু
আমার শহরটা যেন ভেনিস হয়ে গেছে! 

ফারহান আখতার
আমার মনে হয় মুম্বাইয়ের মানুষ যে কর দেন, তা শহরের নিকাষী ব্যবস্থা বন্ধ করার কাজেই ব্যবহার হয়। সেই একই চেনা ছবি প্রতি বছর।

সোনাক্ষী সিনহা
ভোর ৫টা ৪৫ মিনিটে ঘুম থেকে ওঠার অভ্যাস আমার একেবারেই নেই। আর জলভাসি মুম্বাইয়ে আমি গাড়ি ঠেলে শুটিংয়ে যাব! কখনওই নয়।

কুনাল খেমু
জলমগ্ন মুম্বাইয়ের রাস্তায় নেমে শুটিংয়ে যাচ্ছি গাড়ি চালিয়ে। আশা করি ফেরার সময় মোটরবোটের দরকার হবে না।

অদিতি রাও হায়দারি
আমাদের সবার একটা করে নৌকো দরকার। পরিকাঠামো ভেঙে পড়েছে। মুম্বাইয়ে বৃষ্টি।

রণবীর শোরে
প্রতি বছর সেই একই ভাবনা। বর্ষায় একটা শহরে এমন ঝেঁপে বৃষ্টি হয়, অথচ গরমে জলাভাব। পরিস্থিতির মোকাবিলা করা হয় খুব বাজেভাবে।

বাংলাদেশ সময় : ১৬৫৭ ঘণ্টা, জুন ২০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।