ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রণবীর কাপুরের সেই পাকিস্তানি নারী ভক্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জুন ২০, ২০১৫
রণবীর কাপুরের সেই পাকিস্তানি নারী ভক্ত রণবীর কাপুর ও মাউরা হোসেন

শুধু সাধারণ দর্শকই নয়, তারকারাও রণবীর কাপুরের ভক্ত। পাকিস্তানি মডেল-অভিনেত্রী মাউরা হোসেন আছেন সে দলে।

নিজ দেশের টিভি অনুষ্ঠানে তিনি অকপটে জানান, ‘রণবীরের জন্য আমি পাগল!’ কয়েক মাস আগে ইনস্টাগ্রামে ভিডিওবার্তার মাধ্যমে বলিউডের এই অভিনেতা জনপ্রিয় করে দেন মাউরাকে।

রণবীর সাধারণত সামাজিক যোগাযোগের মাধ্যমে আসেন না খুব একটা। ভিডিওতে তিনি বলেন, ‘হাই মাউরা, এখানে রণবীর। তুমি সত্যিই সুন্দর, সত্যিই প্রতিভাবান। আশা করি, শিগগিরই আমাদের দেখা হবে। ’

রণবীরের মতো তারকার প্রশংসাসূচক ভিডিওর ফল পেলেন মাউরা। জানা গেছে, বলিউডে কাজ করার সুযোগ পেয়ে গেছেন তিনি। তবে ছবির নাম রহস্যময় করে রেখেছেন মাউরা। এখন এর দৃশ্যায়ন চলবে মুম্বাইয়ে।

পাকিস্তানে ‘মেরে হুজুর’, ‘দ্য হোস্টেলস’, ‘খিচুড়ি সালসা’, ‘ম্যায় বুশরা’, ‘আহিস্তা আহিস্তা’র মতো জনপ্রিয় টিভি অনুষ্ঠানে অংশ নিয়েছেন মাউরা। মুম্বাইয়ে কাজ করা প্রসঙ্গে টুইটারে তিনি বলেন, ‘মনে হচ্ছে ঘরেই আছি! চারপাশে প্রিয় মানুষদের আনাগোনা। প্রতিদিন প্রতিক্ষণে স্বপ্নপূরণের পথে থাকতে পেরে আমি ধন্য। ’

শোনা যাচ্ছে, তেলেগু অভিনেতা হর্ষবর্ধন রানের নায়িকা হয়েছেন মাউরা। জন অ্যাব্রাহামের সঙ্গে মুক্তিপ্রতিক্ষীত ‘সত্র কো শাদি’ ছবিতে কাজ করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুন ২০, ২০১৫
বিএসকে /জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।