ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সৌন্দর্যের জন্যই পুরোটা সময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৫ ঘণ্টা, জুন ২১, ২০১৫
সৌন্দর্যের জন্যই পুরোটা সময় ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অপর্ণা ঘোষের সামনে বসে আছেন মারিয়া নূর। কথার গাড়ি ছুটছে দু’জনের ঠোঁটে।

ক্রিকেট স্টেডিয়াম থেকে শুরু করে বান্দরবনের পাহাড়ী রাস্তা পর্যন্ত ঠেকেছে আলাপের বহর।

মারিয়া নূর বলেই চলেছেন পাহাড়ী রাস্তা কতোটা ভালো লাগে তার, ওইখানে গেলে কতোখানি দিলখোলা হয়ে যান কিংবা ড্রাইভ করার ইচ্ছা কতোটা তীব্র হয়। আরও কিছু বলতে যাচ্ছিলেন, অপর্ণা হাসি হাসি মুখ করে শুনেও যাচ্ছিলেন।

কিন্তু থামতে হলো পরিচালকের নির্দেশ শুনে- ‘অপর্ণা, সুন্দর থাকা সম্পর্কিত প্রশ্ন করুন’। প্রশ্নের গতিপথ তাই ঘুরে গেলো ডায়েট আর সাজগোজের দিকে।

সুন্দর থাকা নিয়েই অনুষ্ঠান। বলা চলে, রূপসী থাকা নিয়ে। ডায়েট, ইয়োগা, সাজগোজ- এসবই বিষয়বস্তু। নাম ‘রূপ-কথা’। দৃশ্যধারণ হচ্ছিলো এফডিসির ৪ নম্বর ফ্লোরে। ২০ জুন ভরদুপুরে সেখানে হাজির হয় বাংলানিউজ।

একেকজন করে তারকা সেটে ঢুকছেন। অপর্ণা গল্প জমাচ্ছেন তার সঙ্গে। ওদিকে মেকাপরুমে আরেকজন তারকা পা ছড়িয়ে আরাম করে বসে মেকাপ নিচ্ছেন। এভাবেই সারাদিন ধরে চলছে কাজ।

দুপুর থেকে রাত পর্যন্ত একে একে এলেন আমব্রিন, জয়শ্রী কর জয়া, কল্যাণ কোরাইয়া, ঈশিকা খান ও নওশাবা। তারা ফাঁস করে গেলেন তাদের সৌন্দর্যের আসল রহস্য। আর অপর্ণা তো সব সময় রয়েছেনই। তিনি ‘রূপ-কথা’র উপস্থাপিকা।

মাছরাঙা টিভির জন্য নির্মিত এ অনুষ্ঠানটি মোট ২৬ পর্বের। প্রযোজক ফয়েজ রেজা। তিনি জানালেন, ২০ মিনিটের এ অনুষ্ঠানে মোট তিনটি ভাগ থাকছে- ইয়োগা, বিউটি প্যাক ও সেলিব্রেটি আড্ডা।

‘রূপ-কথা’র প্রচার শুরু হবে ২৪ জুন থেকে।

বাংলাদেশ সময় : ০২৩৪ ঘণ্টা, জুন ২১, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।