ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শুটিং লোকেশন থেকে

শুধু একবারই দেখা হবে নায়ক-নায়িকার

খায়রুল বাসার নির্ঝর, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৩ ঘণ্টা, জুন ২১, ২০১৫
শুধু একবারই দেখা হবে নায়ক-নায়িকার অপূর্ব ও মম / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইফতারির পর থেকে রাত দশটা পর্যন্ত মাত্র দু’টি দৃশ্যের কাজ শেষ হলো। হাতে তখনও আটটি দৃশ্য বাকি।

পরিচালক মিজানুর রহমান আরিয়ানের চেহারার দিকে তাকানো যাচ্ছে না! উদ্বেগে, অস্থিরতায় কেমন ফ্যাকাশে হয়ে আছেন।

হাতে আছে আর মাত্র কয়েকঘণ্টা। এরমধ্যে দৃশ্যগুলো শেষ করতে না পারলে ঘোর বিপদই আছে কপালে। মেকাপরুমে বসে সে প্রসঙ্গ নিয়েই বলাবলি করছিলেন জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম। ঈদের এ আগের সময়টায় গোটা নাটকপাড়ায় খুবই রমরমা অবস্থা চলে। অপূর্ব ও মম- দু’জনেরই এখন ঠাসা শিডিউল। আরিয়ানের জন্য যে বাড়তি একদিন বের করবেন, তারও কোনো উপায় নেই।

দৃশ্যধারণ চলছিলো শুটিংবাড়ি প্রিয়াংকায়। সন্ধ্যার খানিকটা আগে মনিরা মিঠু ঘুরতে বেরিয়েছিলেন। ইস্কাটনের এ এলাকায় সাধারণত কম শুটিং পড়ে তার। পাশেই আত্মীয়ের বাড়ি, ইউনিটে অনেকক্ষণ তাকে দরকারও পড়বে না; তাই সুযোগ বুঝে পরিচালককে বলেই বেরিয়ে পড়েছিলেন। তিনি ফিরে আসলেন ইফতারির ঘণ্টাখানিক পরে। দু’টো দৃশ্যের কাজ করলেন, বিদায় নিয়ে বাড়ির পথও ধরলেন; কিন্তু একইভাবে আটকে বসে থাকলেন অপূর্ব-মম।

তারা কিছুক্ষণ চিত্রনাট্যে মন দেন। কিছুক্ষণ এটা সেটা নিয়ে গল্প করেন। রাত ভারী হয়। শেষ না হওয়া দৃশ্যগুলো নিয়ে তাদের উদ্বেগ বাড়ে।

মম বিয়ের পোষাক, গহনা পরে প্রস্তুত। প্রস্তুতি শেষ অপূর্বও। শেষ দৃশ্যের কাজ হবে। শুটিংবাড়ি প্রিয়াংকার সামনে, হাতিরঝিলের রাস্তাটায় লাইট করা হয়েছে। মম চিত্রনাট্য পড়ে নিলেন আরেকবার। জানালেন, পুরো টেলিছবিটায় নায়কের সঙ্গে তার এই একটিই দৃশ্য!

মনিটরের পেছন থেকে পরিচালক আরিয়ানের কণ্ঠ শোনা গেলো, ‘অথচ দেখেন, তারা কিন্তু ছোটবেলার বন্ধু!’ কৌতুহল হলো, এ রকম কাহিনীর নামটি নিশ্চয়ই অদ্ভুত হবে! কিন্তু এ কী! চিত্রনাট্যে নামের জায়গায় পাশাপাশি বসে আছে অনেকগুলো ডট চিহ্ন! পরিচালক জানালেন, এখনও নাম ঠিক করে উঠতে পারেননি তিনি। তবে প্রাথমিকভাবে একটা ভেবে রেখেছেন- ‘এখনও আমি’।

টেলিছবি ‘এখনও আমি’ প্রচার হবে আগামী ঈদে, এসএ টিভিতে।

বাংলাদেশ সময় : ০৫০০ ঘণ্টা, জুন ২১, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।