ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এবার প্রীতির নগ্ন ছবি ফাঁস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জুন ২২, ২০১৫
এবার প্রীতির নগ্ন ছবি ফাঁস প্রীতি গুপ্ত

‘কাহানি ঘর ঘর কি’ সিরিয়ালের পার্বতীর (সাক্ষী তানওয়ার) মেয়ের কথা মনে পড়ে? ওই চরিত্রে অভিনয় করেছিলেন প্রীতি গুপ্ত। এতো বছর পর আবার খবরের শিরোনামে তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার কিছু স্থিরচিত্র নিয়ে সোরগোল পড়ে গেছে। এগুলো মূলত তার অভিনীত ‘আনফ্রিডম’ ছবির স্ক্রিনশট। এতে তাকে দেখা গেছে নগ্ন ও সমকামি চুম্বন দৃশ্যে।

যৌন উদ্দীপক উপাদান থাকায় ভারতে নিষিদ্ধ করে রাখা হয়েছে ‘আনফ্রিডম’। এর গল্প নারী সমকামি প্রেমকে ঘিরে। এটি তৈরি হয়েছে ফায়েজ আহমেদ ফায়েজের কবিতা ‘ইয়ে দাগ দাগ উজালা’ অবলম্বনে। এটাকে বলা হচ্ছে সমকালীন থ্রিলার।

নিউইয়র্ক ও নয়াদিল্লির দুটি গল্পকে সমান্তরালভাবে উপস্থাপন করা হয়েছে এতে। একটিতে রয়েছে এক উদার মুসলিম পন্ডিতকে নিস্তব্ধ করে দিতে চায় সন্ত্রাসী। আরেকটি গল্প একটি মেয়েকে ঘিরে। পারিবারিকভাবে আয়োজন করা বিয়ে থেকে পালিয়ে যায় সে। কারণ সমকামি প্রেমে জড়িয়ে পড়েছে সে। ছবিটি পরিচালনা করেছেন যুক্তরাষ্ট্রপ্রবাসী নির্মাতা অমিত কুমার। এটাই তার প্রথম পূর্ণদৈর্ঘ্য কাহিনীচিত্র। গত মাসে এটি মুক্তি পেয়েছে আমেরিকায়।

চলতি বছরের শুরুতে বিদেশের বাজারে মুক্তিপ্রাপ্ত অনুরাগ কাশ্যাপের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র থেকে রাধিকা আপ্তের নগ্ন ছবি ছড়িয়ে পড়ে অন্তর্জাল দুনিয়া ও হোয়াটসঅ্যাপে।

* ‘আনফ্রিডম’ ছবির ট্রেলার :


বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জুন ২২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।