ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কঙ্গনার যে অধ্যায় অনেকে জানে না

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জুন ২২, ২০১৫
কঙ্গনার যে অধ্যায় অনেকে জানে না

‘কুইন’ আর ‘তনু ওয়েডস মনু রিটার্নস’- টানা দুটি ব্যবসাসফল ছবি উপহার দিয়ে প্রশংসার বৃষ্টিতে ভিজছেন কঙ্গনা রনৌত। বলিউডে নায়িকাদের ইঁদুর দৌড়ে শীর্ষ পাঁচে ভাবা হচ্ছে তাকে।

অথচ তার নাকি জীবনের প্রতি কোনো আগ্রহ ছিলো না! হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন কথা জানিয়েছেন ২৮ বছর বয়সী এই অভিনেত্রী।

১৮ বছর বয়স থেকে রূপালি পর্দায় সুযোগ পেতে অনেক কাঠখড় পুড়িয়েছেন কঙ্গনার। একদিন জুহু সমুদ্র সৈকতে সূর্য নারায়ণ সিং নামের এক লোককে দেখেন তিনি। ওই লোকটি জিমন্যাস্টিকসের মাধ্যমে তার পুরো শরীরের ভার রেখেছিলেন নিজের এক হাতে। এই শিল্প শেখার আগ্রহের কথা তাকে জানান কঙ্গনা। কারণ জীবনের ওপর থেকে সব আগ্রহ হারিয়ে ফেলেছিলেন তিনি। ‘তখন সবসময় ভাবতাম, জীবনের মানে আসলে কী?’

‘ফ্যাশন’ ছবির মতো বিষণ্নতায় ভোগ চরিত্রে অভিনয়ের সময় থেকে কঙ্গনা মৃত্যু নিয়ে ভাবতেন। তখন সেই গুরুজি (সূর্য) তাকে স্বামী বিবেকানন্দের দীক্ষার সঙ্গে পরিচয় করিয়ে দেন। বলিউডের এই তারকা বলেন, ‘আমার মধ্যে বিবেকানন্দের বিরাট প্রভাব আছে। জীবনের দুর্বল দিক থেকে উতরে উঠতে তার দর্শনেই কাজে লেগেছে আমার। ’

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, জুন ২২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।