ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নিলয়-শখের একটি চমৎকার দিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, জুন ২৩, ২০১৫
নিলয়-শখের একটি চমৎকার দিন ‘ওয়ান ফাইন ডে’ নাটকে নিলয় ও শখ

পেশাদারি সম্পর্ক ছাপিয়ে অন্যরকম ঘনিষ্ঠতা ছিলো নিলয় ও শখের। মন দেওয়া-নেওয়ার পর্যায়ে চলে গিয়েছিলো ব্যাপারটা।

তবে কিছুদিন পর তা ভেঙে যায়। তবে সম্প্রতি তারা বিভেদ ভুলে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছিলেন। এবার একটি নাটকে অভিনয় করলেন দু’জনে। নাম ‘ওয়ান ফাইন ডে’।   

প্রায় তিন বছর পর টিভি নাটকে কাজ করলেন নিলয় ও শখ জুটি। এতে রুদ্র চরিত্রে নিলয় আর নীলার ভূমিকায় দেখা যাবে শখকে। একদিন সকালে আকস্মিকভাবে তাদের দেখা হয়।

রুদ্র অপেক্ষা করছিলো তার প্রেমিকা তৃষার জন্য। কারণ তৃষা হঠাৎ সব ধরনের যোগাযোগ বন্ধ করে দিয়েছে। অন্যদিকে নীলা তার প্রেমিক রায়হানের বারবার প্রতারণার শিকার হয়ে বুঝতে পারছে না কী করা উচিত। এমন পরিস্থিতিতে রুদ্র ও নীলা নিজেদের আনন্দ, বেদনা, ভালোবাসার কথা ভাগাভাগি কওে সারাদিন ধরে।

নাটকটি লিখেছেন ও পরিচালনা করেছেন কৌশিক শংকর দাশ। ২০০৮ সালে তিনি ‘হয়তোবা ভালোবাসা’ (সজল, মম) নামে একটি নাটক নির্মাণ করেছিলেন। ‘ওয়ান ফাইন ডে’ ওটারই রিমেক। গল্পের কাঠামো ঠিক রেখে বর্তমান প্রেক্ষাপটে নাটকটি নতুনভাবে লেখা হয়েছে। এতে উঠে এসেছেন এ সময়ের তরুণদের আশা, আকাঙ্ক্ষা, ভালোবাসার কথা।

এবারের রোজার ঈদে মাছরাঙা টিভিতে প্রচার হবে ‘ওয়ান ফাইন ডে’। এতে আরও আছেন মুনিয়া ও সুদীপ।

বাংলাদেশ সময় : ১৩০০ ঘণ্টা, জুন ২৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।