ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভাইকে খুঁজে পেলেন ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৫
ভাইকে খুঁজে পেলেন ঐশ্বরিয়া! ঐশ্বরিয়া রাই বচ্চন ও রণদীপ হুদা

কিছুদিন আগেই ওমাঙ কুমার পরিচালিত ‘সর্বজিৎ’ ছবিতে অভিনয়ের জন্য সম্মতি জানিয়ে দিয়েছিলেন অ্যাশ। কিন্তু অপেক্ষা ছিলো তার ভাই সর্বজিতের।

কে সেই সর্বজিতের চরিত্রে অভিনয় করবেন? আর সেই সর্বজিতের চরিত্রে অভিনয় করবেন অভিনেতা রণদীপ হুদা। ছবিতে সর্বজিতের বড় বোন দালবির কৌর চরিত্রে অভিনয় করবেন ঐশ্বরিয়া।

পরিচালক ওমাঙ কুমার টুইটারে নিজে একথা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘ঐশ্বরিয়া এবং রণদীপ আমার পরবর্তী ছবি ‘সর্বজিৎ’তে। ’  

‘সর্বজিৎ’ ছবিটি তৈরী হচ্ছে একটি সত্যি ঘটনা অবলম্বনে। পাঞ্জাবে ভারত-পাকিস্তান সীমান্তের পাঁচ কিলোমিটার দূরে থাকতেন কৃষক সর্বজিৎ সিং। সেটা ১৯৯০ সালের কথা। একদিন মাতাল থাকায় অজান্তে পাকিস্তান সীমান্ত অতিক্রম করে ফেলেন তিনি। এরপর তাকে ভারতীয় গুপ্তচর সন্দেহে আটক করে পরের বছর সাজা দেওয়া হয়। লাহোরের কোট লাখপাট কারাগারে ২৩ বছর বন্দি ছিলেন সর্বজিৎ। ভারতে আফজাল গুরুর মৃত্যুর কয়েকদিন পর অন্যান্য কয়েদিদের হাতে খুন হন তিনি।

সর্বজিতকে ছোট ভাইয়ের চেয়েও নিজের ছেলে মনে করতেন বড় বোন দালবির কৌর। ২৩ বছর বন্দি থাকাকালে মাত্র তিনবার ভাইয়ের সঙ্গে দেখা করতে পেরেছেন তিনি। ভাইকে মুক্ত করাই হয়ে উঠেছিলো তার জীবনের একমাত্র লক্ষ্য। কিন্তু পারেননি।

ঐশ্বরিয়‍া এখন ব্যস্ত সময় পার করছেন তার নতুন ছবি ‘জাজবা’র কাজ নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন ইরফান খান। ছবিটি মুক্তি পাবে ৯ অক্টোবর।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুন ২৪, ২০১৫
বিএসকে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।