ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অ্যালবামটি ধোঁকা ছাড়া কিছুই না : ইমরান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
অ্যালবামটি ধোঁকা ছাড়া কিছুই না : ইমরান ইমরান

বিরক্ত ইমরান। অথচ এখন তার ফুরফুরে থাকার কথা।

কারণ ক’দিন বাদেই ইমরানের নতুন একক অ্যালবাম ‘বলতে বলতে চলতে চলতে’ বের হচ্ছে। তবুও কেনো ফেসবুকে নিজের পেজে তাকে লিখতে হলো ‘ফিলিং পেইন্ড’?

এর কারণ ‘তুমিহীনা’। ইমরানের পুরনো গান নিয়ে সংকলিত অ্যালবামটি বাজারে এনেছে প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস। অথচ জনপ্রিয় এই সংগীতশিল্পী এ ব্যাপারে কিছুই জানেন না। নিজের তৃতীয় অ্যালবাম প্রকাশের প্রাক্কালে এটি বের করাকে অপচেষ্টা হিসেবে দেখছেন তিনি।

ফেসবুকে ‘তুমিহীনা’র মোড়ক শেয়ার দিয়ে নিজের অনুসারী ও ভক্তদের উদ্দেশে সতর্ক থাকার আহ্বান জানিয়ে ইমরান বলেন, ‘বন্ধুরা এটা আমার তৃতীয় একক অ্যালবাম না। সিডি চয়েসের বেশ কয়েকটি মিশ্র অ্যালবামে আমার সব পুরনো গান জড়ো করে সাজানো হয়েছে এটি। অ্যালবামটি ধোঁকা ছাড়া কিছুই না। কেউ দ্বিধাগ্রস্ত হবেন না। আমার তৃতীয় একক অ্যালবাম ‘বলতে বলতে চলতে চলতে’ আসবে রোজার মাঝামাঝি। ’

এদিকে ‘তুমিহীনা’ প্রসঙ্গে সিডি চয়েস কর্তৃপক্ষের বক্তব্য, ‘এ গানগুলো আমাদের প্রতিষ্ঠান থেকে আগে প্রকাশিত হয়েছে। তাই এটা বের করতে পারি। ইমরানের পাশাপাশি তৌসিফ, কাজী শুভ, ইলিয়াস হোসেনের জনপ্রিয় গান নিয়েও সংকলিত অ্যালবাম বেরিয়েছে। ইমরানের নতুন গানের অ্যালবাম যে সংগীতা থেকে আসবে তা সবাই জানে। এতে দ্বিধার কিছু আছে বলে মনে করি না। ’

এর আগে ইমরানের দুটি একক অ্যালবাম বেরিয়েছে। এগুলো হলো ‘স্বপ্নলোকে’ এবং ‘তুমি’। তার নতুন অ্যালবাম বাজারে আনছে সংগীতা।



বাংলাদেশ সময় : ১৪৫৮ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
জেএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।