ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঝুম বৃষ্টিতে তারা ‘অসহায়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
ঝুম বৃষ্টিতে তারা ‘অসহায়’ তিশা ও ইরেশ যাকের

ঈদের বেশি বাকি নেই। তবে নাটকপাড়ায় এখনই এসে গেছে ঈদের আমেজ।

অভিনেতা, পরিচালক, কলাকুশলী- সবাই তুমুল ব্যস্ত। সব টিভি চ্যানেল মিলিয়ে প্রায় তিনশ’ নাটক প্রচার হবে ঈদে। সেগুলোরই কাজ চলছে এখন। কিন্তু মধ্যিখানে বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি।

রুটিন মেনে বৃষ্টি ঝরছে প্রায় প্রতিদিনই। আর বিপাকে পড়ছেন নির্মাতারা। কাজ শেষ করা খুব মুশকিল হয়ে দাঁড়িয়েছে। কৌশলী হয়ে অনেকে চিত্রনাট্যে আউটডোর একেবারেই কমিয়ে দিচ্ছেন। কিন্তু গল্প যদি ঘর থেকে বেরিয়ে বাইরে ঘুরতে চায়, সেখানে পরিচালকের তেমন কিছু করার থাকে না। ক্যামেরা নিয়ে বাইরে বেরোতেই হয়।

২৫ জুন উত্তরার দিয়াবাড়িতে ‘গার্লফ্রেন্ড’ নাটকের দৃশ্যধারণ করছিলেন পরিচালক সকাল আহমেদ। ইরেশ যাকের ও তিশা এসেছিলেন সময়মতোই। কিন্তু বিকেল ৪টা যখন বাজে, তখন মাত্র দু’টি দৃশ্যের কাজ শেষ হয়েছে। দিনভর আকাশ মেঘলা, আলো কম। সবাই ওঁত পেতে বসে আছেন, কখন বৃষ্টি একটু কমবে! সকাল আহমেদ ফেসবুকে লিখলেন, ‘অসহায় আমরা। এটাকেই বলে ঈদের নাটক’!

‘গার্লফ্রেন্ড’ নাটকে ইরেশ যাকেরের চরিত্রটিও এমন অসহায়। তার কোনো প্রেমিকা নেই। যাকেই ভালো লাগে, প্রস্তাব দিতে যায়। মেয়েটা প্রেমে পড়বে কি! উল্টো তৈরি হয় বিরূপ পরিস্থিতি। হতাশ হতে হতে ইরেশ যখন ক্লান্ত, সিদ্ধান্ত নিয়েছে আর কাউকে বলবেই না ভালোবাসার কথা; তখনই হাজির তিশা। প্রেমের প্রস্তাব নিয়ে।

‘গার্লফ্রেন্ড’ লিখেছেন শাহ মোঃ নাঈমুল করিম। এসএ টিভিতে এবারের ঈদে প্রচার হবে নাটকটি।

বাংলাদেশ সময় : ১৬১৭ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।