ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নিজের চেয়ে অর্ধেক বয়সী মেয়ের প্রেমে রিচার্ড গিয়ার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
নিজের চেয়ে অর্ধেক বয়সী মেয়ের প্রেমে রিচার্ড গিয়ার রিচার্ড গিয়ার ও আলেহান্দ্রা সিলভা

‘প্রিটি ওম্যান’, ‘রানওয়ে ব্রাইড’, ‘শিকাগো’, ‘অ্যান অফিসার অ্যান্ড অ্যা জেন্টলম্যান’, ‘আমেরিকান জিগোলো’- হলিউডের এসব প্রেমের ছবির তারকা রিচার্ড গিয়ার এখন বুড়িয়ে গেছেন। বয়স ৬৫ ছুঁয়ে ফেললেও তিনি যেন এখনও যুবক।

ইদানীং তাকে অন্তরঙ্গ হতে দেখা যাচ্ছে মডেল আলেহান্দ্রা সিলভার সঙ্গে। নিজের চেয়ে অর্ধেক বয়সী (৩২ বছর) স্প্যানিশ এই সুন্দরীর সঙ্গে এখন প্রেম করছেন গিয়ার।

সম্প্রতি ইতালির নির্জন সৈকতে রিচার্ড ও সাদা বিকিনি পরা তার প্রেমিকার কিছু অন্তরঙ্গ মুহূর্ত লুকিয়ে ক্যামেরাবন্দি করে ফেলে পাপারাজ্জিরা। এর একটিতে দেখা যায় প্রমোদতরিতে বসে তাদের চুম্বন দৃশ্য। সেখানে এখন চুটিয়ে অবসর কাটাচ্ছেন দু’জনে। সম্প্রতি সিসিলিতে ৬১তম টাওরমিনা চলচ্চিত্র উৎসবের লালগালিচায় একসঙ্গে দেখা গেছে তাদেরকে। সেখান থেকেই দু’জনে পাড়ি দেন ইতালি।

জানা গেছে, এক বছর আগে একটি পার্টিতে আলেহান্দ্রার সঙ্গে প্রথম পরিচয় হয় রিচার্ডের। প্রথম দেখাতেই নাকি হলিউডের এই তারকার প্রেমে পড়ে যান ওই মডেল। তারপর থেকেই শুরু হয় তাদের মন দেওয়া-নেওয়া। শিগগিরই বিয়ের মধ্য দিয়ে এই সম্পর্কের সফল সমাপ্তি হতে পারে বলে গুঞ্জন চলছে।

রিয়াল মাদ্রিদ ফুটবল ক্লাবের প্রাক্তন অার্থিক সহ-সভাপতি ইগনাসিও সিলভার মেয়ে আলেহান্দ্রার সঙ্গে আমেরিকান খনিজ সম্পদের ধনকুবের রবার্ট ফ্রাইডল্যান্ডের ছেলে গোভিন ফ্রাইডল্যান্ডের বিয়ে হয়েছিলো। তারা এক পুত্রসন্তানও (আলবার্ট) হয়। তবে সংসারটা বেশিদিন টেকেনি। অন্যদিকে ক্যারি লাউয়েলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের আনুষ্ঠানিকতা চূড়ান্ত করেছেন গিয়ার। ২০১৩ সালে তাদের একযুগের দাম্পত্য জীবনের অবসান ঘটে। তাদেরও আছে এক ছেলে (হোমার)।

বাংল‍াদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।