ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সাতটি তারার তিমিরে সাবা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
সাতটি তারার তিমিরে সাবা সোহানা সাবা / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনেক বছর পর ধারাবাহিক নাটকে অভিনয় করছেন সোহানা সাবা। আফসানা মিমি ও রাকেশ বসু পরিচালিত ‘সাতটি তারার তিমির’-এ দেখা যাবে তাকে।

গত ১৬ ও ১৭ জুন রাজেন্দ্রপুরে এর কাজ করেছেন তিনি। ২৬ জুন সেখানে আবার এর দৃশ্যধারণে অংশ নিতে যাবেন জনপ্রিয় এই অভিনেত্রী।

এতে সাবা কাজ করলেন বিলেত ফেরত এক তরুণীর ভূমিকায়। বিদেশে ইমতিয়াজের (মনির খান শিমুল) সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু তাদের দাম্পত্য জীবনটা সুখের নয়। এ কারণে দেশে চলে আসে মেয়েটি। কিন্তু দেশেও ইমতিয়াজের হয়রানি সহ্য করতে হয় তাকে। কিন্তু বান্ধবীদেরকে এ ঘটনা জানায় না মেয়েটি। ইমতিয়াজের হয়রানি থেকে রক্ষা পেতে সে গিয়ে ওঠে তার এক বান্ধবীর গ্রামের বাড়িতে।

সাবা অভিনীত সর্বশেষ ধারাবাহিক মুরাদ পারভেজ পরিচালিত ‘রেস্টুরেন্ট ২১’ প্রচারিত হয় প্রায় দুই বছর আগে। তিনি বললেন, ‘আমি হাতেগোনা চার-পাঁচটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছি। মিমি আপার জন্যই এতে কাজ করছি। তবে দীর্ঘ ধারাবাহিকে প্রচুর সময় দিতে হয়, তাই তাকে জানিয়ে রেখেছি কিছু ছাড় দিতে হবে। কারণ আমার ছেলে স্বরবর্ণ এখনও ছোট। ’

এটিএন বাংলার প্রতি সপ্তাহের শনি, রবি, সোম ও মঙ্গলবার রাত ১০টা ৫৫ মিনিটে প্রচার হচ্ছে নাটকটি। এতে আরও অভিনয় করছেন মৌটুসী বিশ্বাস, সানজিদা প্রীতি, শর্মিমালা, জয়িতা মহলানবীশ, টয়া, সাদিকা স্বর্ণা, সুবর্ণা মুস্তাফা, খায়রুল আলম সবুজ, দিলারা জামান, ইন্তেখাব দিনার, ওয়াহিদা মল্লিক জলি।



বাংলাদেশ সময় : ২০০৫ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।