ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘স্ত্রী সুন্দরী হলে স্বামী কি ধরণের সমস্যায় পড়তে পারে?’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
‘স্ত্রী সুন্দরী হলে স্বামী কি ধরণের সমস্যায় পড়তে পারে?’ ‘গল্পটা সন্দেহজনক’ নাটকে নওরিন হাসান খান জেনি ও শতাব্দী ওয়াদুদ

সমস্যা অনেক হতে পারে। অকারণে সন্দেহ, বিবাদ, ব্যবধান, এমনকি বিচ্ছেদও।

হয়েছেও শতাব্দী ওয়াদুদের ক্ষেত্রে। ওয়াশরুমে আধখাওয়া সিগারেট আবিষ্কার করে, সন্দেহের চোখ ঘোরায় স্ত্রীর দিকে। সন্দেহ আরও গাঢ় হয় যখন স্ত্রী জানায়, ‘বাড়িওয়ালা এসেছিলো’। প্রতিবেশীর চোখকে আড়াল করার জন্য শতাব্দী সারাক্ষণ ঘরের জানলা বন্ধ রাখে। সন্দেহের ধরণ বদলায় বিভিন্ন সময়ে, বিভিন্নভাবে।

অথচ শতাব্দী আগে এমন ছিলেন না। জেনির সঙ্গে দীর্ঘদিনের সংসার তার। শতাব্দীর সন্দেহপ্রবণ মানসিকতার পেছনে দায়ী একটি সংবাদ! অনলাইন পোর্টালে ‘স্ত্রী সুন্দরী হলে, স্বামী কি ধরণের সমস্যায় পড়তে পারে’ শিরোনামের ফিচারটি পড়ার পরই আমূল বদলে যায় সে। সন্দেহ করে, ঝগড়া করে। আবার হুঁশ হয়, স্ত্রীর পা ধরে মাফও চায়।

শতাব্দী ওয়াদুদকে এমনই একটি চরিত্রে হাজির করছেন মুহাম্মদ আশিকুর রহমান। নির্মাণ করেছেন ‘গল্পটা সন্দেহজনক’। শতাব্দী ওয়াদুদ ও নওরিন হাসান খান জেনি অভিনয় করেছেন এতে। আশিকুর রহমান বলছেন, ‘প্রচলিত ভাঁড়ামি নয়। দাম্পত্যের জটিল সংকটকে খানিকটা হাসির ছলে দেখানোর চেষ্টা করেছি এতে। ’

‘গল্পটা সন্দেহজনক’ লিখেছেন ইউসুফ আলী খোকন। এবারের ঈদে চ্যানেল নাইনে প্রচার হবে নাটকটি।



বাংলাদেশ সময় : ২০১৪ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।