ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হৃদয়ের কানায় কানায় কান্না শোক-ষোলআনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জুন ২৬, ২০১৫
হৃদয়ের কানায় কানায় কান্না শোক-ষোলআনা

সুবচন নাট্য সংসদের সাবেক সহ-সভাপতি ও বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশানের সাবেক অনুষ্ঠান সম্পাদক এএসএম আরজু রহমানের ১৬তম মৃত্যুবার্ষিকী ২৭ জুন। এদিন সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ২ নম্বর মহড়াকক্ষে আয়োজন করা হয়েছে ‘হৃদয়ের কানায় কানায় কান্না শোক-ষোলআনা’ শিরোনামের স্মরণসভা।



এ আয়োজনে আরজু রহমান স্মৃতি তর্পণ করবেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দস, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশানের সহ-সভাপতি ঝুনা চৌধুরী, সাধারণ সম্পাদক আকতারুজ্জামান, বাংলাদেশ পথনাটক পরিষদের সভাপতি মান্নান হীরা, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, নাট্যজন সাইফুল ইসলাম মাহমুদ, সুবচনের প্রধান সম্পাদক আহাম্মদ গিয়াসসহ সুবচনের কর্মীরা।

আরজু রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান, তার কর্মের ওপর নির্মিত তথ্যচিত্র প্রদর্শন ও রবীন্দ্রনাথের গান নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানমালা। এ ছাড়া ২৭ জুন ভোরে তার সমাধিতে পুষ্পমাল্য অর্পণ ও দোয়াপাঠের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হবে।



বাংলাদেশ সময় : ১৫০৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।