ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাংলা ছবিতে দীপিকাকে নিতে কাড়াকাড়ি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, জুন ২৭, ২০১৫
বাংলা ছবিতে দীপিকাকে নিতে কাড়াকাড়ি দীপিকা পাড়ুকোন

সুজিত সরকার পরিচালিত ‘পিকু’ ছবিতে বাঙালি চরিত্রে অভিনয় করে দর্শক-সমালোচক সবার মন জয় করেছেন দীপিকা পাড়ুকোন। এর সুবাদে বাংলা ছবির নির্মাতাদের নজর এখন বলিউডের এই অভিনেত্রীর দিকে।



ওপার বাংলার চলচ্চিত্র শিল্পের পরিচালক ও প্রযোজকরা তাকে প্রস্তাবও দিয়েছেন বলে গুঞ্জন ছড়িয়েছে। তাদের মধ্যে রীতিমতো কাড়াকাড়ি শুরু হয়েছে বলা যায়! একটি সূত্র জানিয়েছে, টালিগঞ্জের শীর্ষস্থানীয় নির্মাতাদের কাছ থেকে ফোন পেয়েছে দীপিকার ব্যবস্থাপক দল।

এদিকে চলতি বছরের অন্যতম ব্যবসাসফল ‘পিকু’ দীপিকার কাছে বিশেষ ছবি বলে জানিয়েছেন তিনি। তাই অনেক বছর পরও এর স্মৃতি ধরে রাখতে চান ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। সেজন্য ছবিটিতে ব্যবহৃত কানের দুল নিজের কাছে যত্নে রাখার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

শীর্ষে থাকার খেলায় অন্যদের চেয়ে এখন এগিয়ে দীপিকা। একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দেওয়ার সুবাদে বড় বাজেটের ছবিগুলোর বাজি ধরা হচ্ছে তাকে ঘিরেই। এখন তিনি ব্যস্ত ‘বাজিরাও মাস্তানি’র কাজ নিয়ে। এতে রাজকীয় বেশভূষায় দেখা যাবে তাকে। ছবিটিতে তার চরিত্র মুসলিম মেয়ের। তাই ডিজাইনার অঞ্জু মোদি তৈরি করছেন মোগল আমলের সাহারা, কুর্তি ও শাড়ি। তার সহশিল্পী প্রিয়াঙ্কা চোপড়া ও রণবীর সিং।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, জুন ২৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।