ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ইমনের পণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, জুন ২৭, ২০১৫
ইমনের পণ ‘পদ্মপাতার জল’ ছবির দৃশ্যে ইমন

‘এখন আগের চেয়ে অনেক বুঝে-শুনে এগোবো। সিদ্ধান্ত নেওয়ার বেলায়ও বদলে গেছি বলতে পারেন’- বাংলানিউজের সঙ্গে আলাপচারিতায় বলছিলেন ইমন।

তার মধ্যে এই পরিবর্তন এনে দিয়েছে ‘পদ্মপাতার জল’। তন্ময় তানসেন পরিচালিত ছবিটি মুক্তি পাবে আসছে রোজার ঈদে।

২০০৭ সালে তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ দিয়ে রূপালি পর্দায় ইমনের যাত্রা শুরু। এরপর অনেক ছবিতে কাজ করেছেন তিনি। সেগুলোর মধ্যে নকল গল্প ছিলো, এমনকি নকল গানেও নেচেছেন জনপ্রিয় এই অভিনেতা। এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘এটা অস্বীকার করছি না। তাই এসব প্রসঙ্গ উঠলে মাথা নিচু করে থাকি। তবে আমাকে আর এমন কোনো ভুল করতে দেখবেন না। আশা করি, ‘পদ্মপাতার জল’ সফল হবে, আমিও অনুপ্রেরণা পাবো। ’

এদিকে ‘পদ্মপাতার জল’ ছবির ট্রেলারের অংশবিশেষ উন্মুক্ত হয়েছে অনলাইনে। এতে ইমনের সঙ্গে জুটি বেঁধেছেন বিদ্যা সিনহা মিম। তারা ছবিটির জন্য কয়েকটি কবিতাও আবৃত্তি করেছেন। এর মধ্যে একটি আবৃত্তি যুক্ত হয়েছে ট্রেলারে। ছবিটিতে আরও অভিনয় করেছেন অমিত হাসান, রোমানা স্বর্ণা, নিমা রহমান, আবু হেনা রনি, তারিক আনাম খান।

জানা গেছে, ‘পদ্মপাতার জল’-এর গানের অ্যালবাম কয়েকদিনের মধ্যে বাজারে আনবে জি-সিরিজ। এতে গান গেয়েছেন আসিফ আকবর, অর্ণব, তুহিন (শিরোনামহীন) কনা, এলিটা, ন্যানসি, অদিত, পড়শী, শোয়েব ও ভারতের অন্বেষা দত্ত গুপ্ত। সুর ও সংগীত পরিচালনায় আহমেদ ইমতিয়াজ বুলবুল, এস আই টুটুল, অর্ণব, চিরকুট ব্যান্ড, শিরোনামহীন ব্যান্ড ও অদিত।

ছবিটির জন্য গান লিখেছেন লতিফুল ইসলাম শিবলী, চিরকুটের শারমিন সুলতানা সুমি, শেখ রানা, শিরোনামহীনের কাজী আহমেদ শাফিন, পরাগ রশিদ। এ ছাড়া ব্যবহৃত হয়েছে জীবনানন্দ দাশের কবিতা।

* ‘পদ্মপাতার জল’ ছবির ট্রেলারের অংশবিশেষ :


বাংলাদেশ সময় : ১৪৫৪ ঘণ্টা, জুন ২৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।