ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আর্টসেলের ঈদ উপহার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জুন ২৭, ২০১৫
আর্টসেলের ঈদ উপহার আর্টসেল ব্যান্ডের সদস্যরা

আর্টসেল টিকে আছে নাকি ভেঙে গেছে- এই প্রশ্ন অনেকদিন ধরেই ঘুরপাক খাচ্ছে সংগীতাঙ্গনে। ভক্ত ও শ্রোতাদের জন্য আশার খবর হলো, ঈদ উপলক্ষে নতুন অ্যালবাম বের করছে জনপ্রিয় ব্যান্ডটি।

তা-ও স্বনামে। ‘আর্টসেল’ নামের অ্যালবামটির জন্য তাদের চুক্তি হয়েছে মুঠোফোন প্রতিষ্ঠান গ্রামীণফোন এবং প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের সঙ্গে।

সম্প্রতি রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার গ্রামীণফোন কার্যালয়ে আর্টসেলের নতুন অ্যালবাম প্রকাশ উপলক্ষে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ব্যান্ডের সদস্যদের পাশাপাশি ছিলেন স্ব স্ব প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জানা গেছে, আগামী মাসের প্রথম সপ্তাহ থেকে গ্রামীণফোনে আর্টসেলের নতুন অ্যালবামের গান শোনা যাবে। একই সময়ে এটি বের হবে সিডি আকারেও। জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়া বাংলানিউজকে বলেন, ‘অনেক বছর পর আর্টসেলের অ্যালবাম বাজারে আসছে। এর মাধ্যমে শ্রোতাদেরও দীর্ঘ বিরতির অবসান হবে। ’

৯ বছর বিরতি দিয়ে নতুন অ্যালবাম বের করছে আর্টসেল। এতে গান থাকছে মোট ১০টি। এগুলোতে চেনা আর্টসেলকে পাওয়া যাবে বলে জানান ব্যান্ডের অন্যতম সদস্য এরশাদ। তিনি বাংলানিউজকে বলেন, ‘আমাদের ব্যান্ডের দুই সদস্য সাজু ও সেজান এখন দেশের বাইরে। তবে নতুন অ্যালবামে ওরাও কাজ করেছে। আমি আর লিংকন বাকি কাজ এগিয়ে নিয়েছি। ’

স্বনামে অ্যালবাম বের করা প্রসঙ্গে এরশাদ আরও বলেন, ‘আমাদের ব্যান্ড ভেঙে যাওয়ার গুঞ্জন রয়েছে, এটা যে ঠিক নয় সেই বার্তা দিতেই নিজেদের ব্যান্ডের নামে অ্যালবাম আনছি। ’

১৪ বছর আগে প্রথম অ্যালবাম ‘অন্য সময়’ নিয়ে দেশীয় সংগীতে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হয় আর্টসেল। এসেই বাজিমাত করেন তারা। তরুণ প্রজন্মের কাছে ব্যান্ডটির গান দারুণ জনপ্রিয়তা পায়। এরপর ২০০৬ সালে বাজারে আসে তাদের দ্বিতীয় ও সর্বশেষ অ্যালবাম ‘অনিকেত প্রান্তর’।



বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জুন ২৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।