ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এতিমখানায় ইমন-মিমের ইফতার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, জুন ২৭, ২০১৫
এতিমখানায় ইমন-মিমের ইফতার ইমন ও বিদ্যা সিনহা মিম

রাজধানীর আজিমপুরের স্যার সলিমুল্লাহ মুসলিম এতিমখানার শিশুদের চমকে দিলেন ইমন ও বিদ্যা সিনহা মিম। ‘পদ্মপাতার জল’ ছবির এই দুই তারকা আজ শনিবার (২৭ জুন) সেখানে প্রায় হাজারখানেক শিশু-কিশোরের সঙ্গে ইফতার করেছেন।

পাশাপাশি শিশুদের মধ্যে আম বিতরণ করেন দু’জনে।

চিত্রনায়ক ইমন বলেন, ‘বাচ্চাদের কাছে এসে ওদের সঙ্গে ইফতার করতে পেরে আমি খুব খুশি। এতিম শিশুদের পাশে যদি আমরা না দাঁড়াই তাহলে শিল্পীর দায়িত্বকে এড়িয়ে যাওয়া হয় বলে মনে করি আমি। ওদের কাছে আবার সময় পেলেই আসবো। ’

মিমও জানান তার ভালোলাগার কথা। তিনি বলেন, ‘আগে কখনও এতিমখানায় আসিনি। এখানে এসে শত শত ছেলেমেয়ের সঙ্গে সময় কাটিয়ে অন্যরকম ভালোলাগা তৈরি হয়েছে। ওদেরকে খাওয়াতে পেরে যে প্রশান্তি পেলাম তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। ’

এতিমখানায় ইমন ও মিমের পাশাপাশি ছবিটির রচয়িতা লতিফুল ইসলাম শিবলীও ছিলেন। আসছে রোজার ঈদে মুক্তি পেতে যাচ্ছে তন্ময় তানসেন পরিচালিত ‘পদ্মপাতার জল’। এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, অমিত হাসান, নিমা রহমান, চিত্রলেখা গুহ, আবু হেনা রনি, নয়ন খান, রোমানা স্বর্ণা। বড় বাজেট, নান্দনিক পোশাক পরিকল্পনা আর সারাদেশের বিভিন্ন সুন্দর স্থানে চিত্রায়ন এবং বিশ্ববিদ্যালয়ভিত্তিক প্রচারণাও সুবাদে এটি আছে আলোচনার কেন্দ্রে।



বাংলাদেশ সময় : ২২৪৭ ঘণ্টা, জুন ২৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।