ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দীপিকার জন্য পাগল যে ব্রিটিশ কমেডিয়ান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, জুন ২৮, ২০১৫
দীপিকার জন্য পাগল যে ব্রিটিশ কমেডিয়ান

দীপিকা পাড়ুকোনের সৌন্দর্য আর গুণের কথা শুধু উপমহাদেশই নয়, জানে হলিউডও। ব্রিটিশ কমেডিয়ান রাসেল ব্র্যান্ড ভারতে এসে যেন সেটাই বুঝিয়ে দিলেন।

বলিউডের এই অভিনেত্রী সম্পর্কে ভালোই ধারণা রাখেন তিনি। বলিউডের এই অভিনেত্রীর মন জয় করতে পারলে নাকি তার ভালোও লাগবে!

দীপিকার মুঠোফোন নাম্বারও নাকি খুঁজছেন রাসেল। সহজেই তার প্রেমে পড়া যায় বলে মন্তব্য করেছেন ৪০ বছর বয়সী এই ব্রিটিশ তারকা। তিনি বলেছেন, ‘ভারতে থাকাকালে যার প্রেমে পড়ে বিয়েও করতে পারি, তিনি হলেন দীপিকা পাড়ুকোন। তিনি জনপ্রিয়। রাতের শেষে যদি গ্রেফতার না হই, তাহলে দীপিকার মন জয় করতে বেরিয়ে পড়বো! তার মোবাইল নম্বর কারও কাছে থাকলে আমাকে জানাবেন। তাকে ফোন করবো সন্ধ্যায়। ’

কমেডি সেন্টাল শাকল উৎসবে অংশ নিতেই রাসেলের ভারত সফর। বেঙ্গালুতে ২৭ জুন কৌতুক পরিবেশন করেছেন তিনি। আজ রোববার (২৮ জুন) গেছেন মুম্বাইয়ে। এর আগেও দেশটিতে এসেছিলেন তিনি। ২০১০ সালে ভারতের রাজস্থানে মার্কিন গায়িকা কেটি পেরি আর রাসেল ব্র্যান্ডের বিয়ে হয়েছিলো হিন্দু রীতি মেনে। কিন্তু ১৪ মাস পর তাদের বিচ্ছেদ হয়ে যায়।

সংবাদ সম্মেলনে রাসেল রসিকতার সুরে বলেন, ‘ভারতে কখনও কৌতুক করিনি। যদিও আমার বিয়েকে কৌতুক হিসেবে ধরে নিলে অন্য কথা। কারণ বলিউডের অনেক ছবি আমার বিয়ের চেয়ে বেশিদিন টেকে!’

বাংলাদেশ সময় : ১৪২৮ ঘণ্টা, জুন ২৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।