ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একঝলকে বিনোদন দুনিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জুন ২৮, ২০১৫
একঝলকে বিনোদন দুনিয়া

দেশ-বিদেশের তারকারা রোজ পেশাদার ও ব্যক্তিজীবনে ব্যস্ত থাকেন। তাই সময় গড়ানোর সঙ্গে প্রতি মুহূর্তেই বিনোদন দুনিয়ায় ঘটে নানান ঘটনা।

তাদের এসব ব্যস্ততা খবরের শিরোনামে আসে হরহামেশা। বিনোদন দুনিয়ায় তারকার যেমন কমতি নেই, তেমনি অভাব নেই নানান স্বাদের খবরের। তারকাদের ঘিরে সেইসব খবরের প্রতি বরাবরই কৌত‚হল থাকে ভক্তদের। তাই একঝলকে বিনোদন দুনিয়ার খবর জেনে নেওয়ার বাংলানিউজের বিনোদন বিভাগের এই নতুন আয়োজন।

বলিউড

* বলিউডের ব্যবসাসফল ছবি ‘রাম লক্ষ্মণ’ (১৯৮৯) নতুন আঙ্গিকে পুনরায় তৈরি হবে। করণ জোহরের প্রযোজনায় এটি পরিচালনা করবেন রোহিত শেঠি। এতে রাম চরিত্রে বরুণ ধাওয়ান আর লক্ষ্মণের ভূমিকায় দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। সুভাষ ঘাই পরিচালিত মূল ছবিতে এ দুটি চরিত্রে কাজ করেন যথাক্রমে জ্যাকি শ্রফ ও অনিল কাপুর। বরুণ ও সিদ্ধার্থ এর আগে একসঙ্গে অভিনয় করেছেন করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে।  

* সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে হৃতিক রোশনের ভক্তের সংখ্যা ছাড়িয়েছে ১ কোটির ঘর। এজন্য দারুণ উচ্ছ্বসিত ৪১ বছর বয়সী এই তারকা। তার সামনে আছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান ও আমির খান।


* ‘ওএমজি-ও মাই গড’খ্যাত উমেশ শুক্লা পরিচালিত ‘অল ইজ ওয়েল’ মুক্তি পাবে চলতি বছরের ২১ আগস্ট। ইন্সটাগ্রামে এর নতুন পোস্টার দিয়েছেন ছবিটির অভিনেতা অভিষেক বচ্চন। এতে তার সহশিল্পী অসিন।    

* বলিউড অভিনেতা রাজপাল যাদব এবার হলিউডের ছবিতে প্রধান চরিত্রে   অভিনয় করবেন। নাম ‘ভোপাল: অ্যা প্রেয়ার ফর রেইন’। এতে তার সহশিল্পী মার্টিন শিন ও মিশা বার্টনের মতো তারকারা। এর গল্প ১৯৮৪ সালে ঘটে যাওয়া গ্যাস বিস্ফোরণের ঘটনা নিয়ে।

* করণ জোহর পরিচালিত ‘শানদার’ মুক্তি পাবে চলতি বছরের ২২ অক্টোবর। এতে অভিনয় করেছেন শহীদ কাপুর ও আলিয়া ভাট।

* ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে নির্মাণাধীন ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিটি চলতি বছরের অক্টোবরে মুক্তি পাওয়ার কথা থাকলেও তা পিছিয়ে দেওয়া হয়েছে ২০১৬ সাল পর্যন্ত। নীরাজ পান্ডের পরিচালনায় এতে নাম ভূমিকায় অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত।

* যৌনতা ও হাস্যরসের সম্মিলনে সাজানো ‘মাস্তি’ সিরিজের তৃতীয় কিস্তি ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ ছবিতে অভিনয় করবেন উর্বশী রাউতেলা। এবারের পর্বেও থাকছেন বিবেক ওবেরয়, রিতেশ দেশমুখ ও আফতাব শিবদাসানি। এর আগে ছবিটিতে চুক্তিবদ্ধ হন ‘কাঞ্চি’খ্যাত মিষ্টি এবং অঙ্কিতা শোরে।

হলিউড
* মঞ্চনাটকে হগওয়ার্টসের ম্যাজিক নিয়ে ফিরছে হ্যারি পটার। আগামী বছর লন্ডনের ওয়েস্ট এন্ডে প্যালেস থিয়েটারে টাটকা গল্প নিয়ে হাজির হচ্ছে জেকে রাউলিংয়ের এই কিশোর জাদুকর। নতুন নাটক লেখার কাজ প্রায় শেষ। রাউলিং এর নাম রেখেছেন ‘হ্যারি পটার অ্যান্ড দ্য কার্সড চাইল্ড’। হ্যারি পটার সিরিজের প্রথম বই ‘ফিলজফার্স স্টোন’ প্রকাশের ১৮ বছর পূর্তি উপলক্ষে টুইটারে এ খবর দেন রাউলিং। জাদু শেখার স্কুলে যাওয়ার আগে অনাথ আর অসহায় হ্যারি পটারের কথাই তুলে ধরা হবে নাটকে। থাকবে হ্যারির বাবা-মায়ের অজানা কথাও।

* ফিফা দুর্নীতি নিয়ে একটি চলচ্চিত্র প্রযোজনা করবেন হলিউডের দুই তারকা বেন অ্যাফ্লেক ও ম্যাট ডেমন। বাজফিডের প্রতিবেদক কেন বেনসিঙ্গারের ‘হাউসেস অব ডিসিট’ প্রকাশিতব্য গ্রন্থ অবলম্বনে তৈরি হবে এটি। এর গল্প ফিফা নির্বাহী চাক ব্লেজার ও সংস্থাটির দুর্নীতির কেলেঙ্কারিকে ঘিরে। পরিচালনা করবেন গ্যাভিন ও’কনোর।


* বিমানবাহিনী নিয়ে টম ক্রুজের বিখ্যাত ছবি ‘টপ গান’-এর দ্বিতীয় কিস্তি তৈরির পরিকল্পনা চূড়ান্ত হয়েছে। এতে আবার লেফট্যানেন্ট পিট মিচেল চরিত্রে তিনি অভিনয় করতে পারেন বলে সম্ভাবনা রয়েছে।

* স্কারলেট জোহানসন অভিনীত ‘লুসি’ ছবির দ্বিতীয় কিস্তি তৈরির প্রক্রিয়া শুরু হয়েছে। তবে তিনি এতে আবার নাম ভূমিকায় থাকবেন কি-না তা জানা যায়নি। এর গল্প সাধারণ থেকে অলৌকিক শক্তি পেয়ে যাওয়া তরুণীকে ঘিরে।

* ‘স্টার ট্রেক’ সিরিজের চার নম্বর কিস্তিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন ক্রিস পাইন ও জাচারি কুইন্টো।

* ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের ষষ্ঠ ও সপ্তম কিস্তির মতো অষ্টম ছবিতেও খল চরিত্রে অভিনয় করবেন জেসন স্টেথাম। এ ছাড়া যথারীতি থাকবেন ভিন ডিজেল ও ডোয়াইন জনসন।

* পরিবারে সময় দেওয়ার জন্য হলিউড থেকে এক বছরের বিরতি নিচ্ছেন ক্যামেরন ডিয়াজ। নিজের ব্যবস্থাপক দলকে তিনি বলে রেখেছেন, যতো টাকার প্রস্তাবই আসুক হ্যাঁ বলা যাবে না! ৪২ বছর বয়সী এই অভিনেত্রী সংসার করছেন বেনজি ম্যাডেনের সঙ্গে।

বাংলাদেশ সময় : ২০১৯ ঘণ্টা, জুন ২৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।