ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিয়ের দিনও স্বামীর নাম জানতেন না দীপা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, জুন ২৮, ২০১৫
বিয়ের দিনও স্বামীর নাম জানতেন না দীপা! দীপা খন্দকার ও শাহেদ আলী সুজন

২০০৬ সালের ২৭ মে বিয়ে করেন অভিনেত্রী দীপা খন্দকার ও অভিনেতা শাহেদ আলী সুজন। কিছুদিন আগে বিয়ের নবম বিয়েবার্ষিকী উদযাপন করলেন দু’জন।

তবে বিয়ের দিন অনেকেই দীপাকে সুজনের পুরো নাম জিজ্ঞাসা করেছিলেন। কিন্তু তিনি বলতে পারেননি! বিয়ের পরদিন সুজনের পুরো নাম, পরিচয়, কোথায় পড়াশোনা করেছে; সব জেনেছেন দীপা।

মাছরাঙা টেলিভিশনের ‘রাঙা সকাল’-এ বিয়ে নিয়ে আরও অনেক মজার স্মৃতি রোমন্থন করেছেন দীপা-শাহেদ দম্পতি। এবারই প্রথম কোনো টক শোতে অংশ নিয়ে নিজেদের জীবনের গল্প বলেছেন তারা।

ঈদের জন্য ধারণকৃত এ অনুষ্ঠানে দীপা জানান, মন দেওয়া-নেওয়া শুরুর মাত্র ৯ দিনের মাথায় দু’জনে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। একটি নাটকে অভিনয় করতে গিয়ে শাহেদ আলী সুজন গান গেয়েছিলেন ‘পৃথিবীতে প্রেম বলে কিছু নেই’। আর সে গান শুনেই দীপার ভেতরে প্রতিক্রিয়া দেখতে পান তিনি। পরবর্তীতে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের মধ্যস্থতায় দু’জন বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ের ঘটক গিয়াসউদ্দিন সেলিমকে ‘উকিল বাবা’র মর্যাদা দিয়েছিলেন দীপা-শাহেদ।

রুম্মান রশীদ খান ও অদিতির উপস্থাপনায় ‘রাঙা সকাল’-এর এই বিশেষ পর্বটি প্রচার হবে এবারের রোজার ঈদের চতুর্থ দিন সকাল ৭টায়। প্রযোজনায় রাকিবুল আলম ও জোবায়ের ইকবাল।



বাংলাদেশ সময় : ২০৪৯ ঘণ্টা, জুন ২৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।