ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভেন্টিলেশন প্রক্রিয়ায় রাজ্জাক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
ভেন্টিলেশন প্রক্রিয়ায় রাজ্জাক রাজ্জাক

অভিনেতা রাজ্জাকের শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হয়েছে। তিনি এখন রাজধানীর ইউনাইটেড হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভেন্টিলেশন প্রক্রিয়ায় আছেন।

আগের দিন কৃত্রিম শ্বাস দেওয়া হলেও এদিন তার জ্ঞান ফিরেছে। ওষুধের মাধ্যমে তার রক্তচাপ নিয়ন্ত্রণ আর অন্যান্য কার্যাবলী সম্পন্ন করা হচ্ছে।

আজ সোমবার (২৯ জুন) দুপুর ২টায় হাসপাতালের চিফ অব কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট ডা. শাগুফা আনোয়ার সংবাদকর্মীদের এসব তথ্য জানান। তবে তিনি বলেছেন, ‘তার অবস্থা এখনও শঙ্কামুক্ত নয়। এ জায়গা থেকে তার অবস্থা খারাপ হতে পারে, আবার ভালোও হতে পারে। যে কোনো কিছু ঘটার আশঙ্কা থেকেই যাচ্ছে। ’

জানা গেছে, হৃদরোগের সঙ্গে রাজ্জাকের শরীরে ডায়াবেটিসও দেখা দিয়েছে। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ার পেছনে অতিরিক্ত ধূমপানকে অন্যতম কারণ হিসেবে দেখা হচ্ছে। বক্ষব্যাধি বিশেষজ্ঞ আদনান ইউসুফ চৌধুরীর তত্ত্বাবধানে কিংবদন্তি এই অভিনেতার চিকিৎসা চলছে।

এদিকে সোমবার সকালে রাজ্জাককে দেখতে হাসপাতালে আসেন ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক। সকাল থেকেই এখানে ছিলেন রাজ্জাকের সহধর্মিণী লক্ষ্মী ও ছোট ছেলে সম্রাট।



বাংলাদেশ সময় : ১৪৩১ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
জেএইচ

** নায়করাজ শঙ্কামুক্ত
** নায়করাজ লাইফ সাপোর্টে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।