ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সাগরপাড়ে শানুর নাচ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
সাগরপাড়ে শানুর নাচ ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছোটবেলা থেকেই শানারেই দেবী শানুর নাচের প্রেমে জড়িয়ে যাওয়ার কথা অজানা নয় কারও। যে মনিপুরী নাচ নিয়েই কাটিয়ে দিয়েছেন শৈশব, কৈশোর; এখন আর সেই ক্ষেত্রে সময় দেওয়ার মতো অবসর পান না খুব একটা।

অভিনয়, সংসার, সন্তান সামলে আলাদা করে শানু ‘নাচের’ হয়ে ওঠেন খুব কম। তবে ঈদ এলেই পাল্টে যায় চিত্রটা। মোটামুটি প্রায় সব নাচের অনুষ্ঠানেই দেখা যায় শানুকে।

এবারও ব্যতিক্রম হচ্ছে না। নাচের জন্য তিনি ঢাকা থেকে ছুটে গেছেন কক্সবাজার পর্যন্ত। উত্তাল সাগর পেছনে রেখে, সৈকতে শানু নাচছেন- এমন দৃশ্য আগে দেখা গেছে কি? দেখা যাবে এনটিভির এবারের ঈদ আয়োজনে। শুধু শানু নয়; চাঁদনী, মৌসুমী হামিদ, তামান্না ও কবির তিথি- পৃথকভাবে পাঁচজনের নাচ নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি।

২৯ জুন দুপুরে শানুর সঙ্গে যখন কথা হচ্ছিলো, তখন তিনি ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ছেড়েছেন। বলছিলেন, ‘দু’দিন ধরে বৃষ্টির সঙ্গে বলতে গেলে সংগ্রাম করে কাজ করতে হয়েছে আমাদের। তবে ভালোভাবেই শেষ করতে পেরেছি। ’

অনুষ্ঠানটির নাম এখনও চূড়ান্ত হয়নি বলে জানালেন শানু। এটি প্রযোজনা করেছেন ওয়াহিদুল ইসলাম শুভ্র।



বাংলাদেশ সময় : ১৫২২ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।